ইমনের গায়ে হলুদের অনুষ্ঠানে কী হল, দেখুন ভিডিয়ো

ইমনের পাশাপাশি নীলাঞ্জনকেও দেখা যায় ওই ভিডিয়োতে 

Updated By: Feb 2, 2021, 04:13 PM IST
ইমনের গায়ে হলুদের অনুষ্ঠানে কী হল, দেখুন ভিডিয়ো
গায়ে হলুদের অনুষ্ঠানে ইমন, নীলাঞ্জন

নিজস্ব প্রতিবেদন: হলুদ রঙের ব্লাউজের সঙ্গে হলুদ পাড় সাদা শাড়িতে সেজে গায়ে হলুদের অনুষ্ঠানে হাজির হলেন ইমন চক্রবর্তী। ইমনের সঙ্গে রং মিলিয়ে সাদা-হলুদ রঙের পাঞ্জাবি পরতে দেখা যায় নীলঞ্জন ঘোষকে।

দেখুন...

 

This is 

Posted by Payel Sinha on Monday, February 1, 2021

আনুষ্ঠানিক বিয়ের আগে বালিতে শুরু হয়েছে ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষের গায়ে হলুদের অনুষ্ঠান। যেখানে ইমন, নীলাঞ্জনকে নিয়ে একসঙ্গে আচার অনুষ্ঠান পালন করতে দেখা যায় আত্মীয়, ঘনিষ্ঠদের। ওই অনুষ্ঠানে প্রথমে নিয়ম মেনে গায়ে হলুদের পর্ব সেরে ফেলা হয়। নিয়ম মেনে গায়ে হলুদের পর শুরু হয় হুড়োহুড়ি। ভিডিয়ো লক্ষ্য করলে বুঝতে পারবেন, ওই অনুষ্ঠানে ইমন, নীলাঞ্জনকে কার্যত জোর করেই হলুদ মাখাতে দেখা যায় (মজার ছলেই)। গায়ে হলুদের ওই হুড়োহুড়ির পর ইমনকেও দেখা বন্ধুদের গায়ে হলুদের হালকা ছোঁয়া দিতে। ফেসবুকের মাধ্যমে ইমন, নীলাঞ্জনের সেই গায়ে হলুদের ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ক্যামেরার সামনে হু হু করে কাঁদছেন Shilpa Shetty, ভাইরাল ভিডিয়ো

মঙ্গলবার সন্ধেয় ইমন, নীলাঞ্জন সমাজিকভাবে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। এক্কেবারে বাঙালি রীতি মেনে বসবে বিয়ের আসর। বেনারসী এবং গয়নায় সেজেই বিয়ের পিঁড়িতে বসবেন ইমন চক্রবর্তী। সামাজিকভাবে সাতপাকে বাঁধা পড়ার আগে আপাতত বালিতে চলছে ইমন-নীলাঞ্জনের বিয়ের আগের সমস্ত আচার অনুষ্ঠান পর্ব।

আরও পড়ুন : 'যুদ্ধ' শুরুর আগে অঘোরে ঘুম, বিয়ের আগে ভাইরাল ইমনের ছবি

রবিবার ইমনের সঙ্গে নীলাঞ্জন ঘোষ আইনি বিয়ে সেরে ফেলেন। আইনি বিয়ে সারার পর থেকেই বাংলার জনপ্রিয় গায়িকাকে নিয়ে তাঁর অনুরাগীদের উৎসাহ বাড়তে শুরু করে। আনুষ্ঠানিকভাবে সাতপাকে বাঁধা পড়ার আগে অবশ্য অনুরাগীদের নিরাশ করেননি ইমন চক্রবর্তী। মেহন্দি থেকে গায়ে হলুদ, একের পর এক ছবি শেয়ার করে সবাইকে চমকে দিচ্ছেন গায়িকা।