'থালাইভি'র জন্য ২০ কেজি ওজন বাড়িয়েছেন, এবার ওজন কমানোর পালা কঙ্গনার

ঠিক যেমনটা করলেন কঙ্গনা রানাওয়াত...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 5, 2020, 01:41 PM IST
'থালাইভি'র জন্য ২০ কেজি ওজন বাড়িয়েছেন, এবার ওজন কমানোর পালা কঙ্গনার

নিজস্ব প্রতিবেদন : ওজন কমাতে বা বাড়াতে হলে আমরা সাধারণ মানুষ হয়ত একটু বেশিই চিন্তিত হয়ে পড়ি। তবে তারকাদের কাছে এই বিষয়টা হয়ত নিমিত্ত মাত্র। ওজন কমানো বা বাড়ানোটা তাঁদের কাছে যেন কোনও ব্যাপারই নয়। ডায়েটিশিয়ানের পরামর্শ মত খাওয়াদাওয়া আর জিমের ট্রেনারের কথা মতো চলেই তাঁরা দিব্যি ওজন কমিয়ে বা বাড়িয়ে নিতে পারেন। ঠিক যেমনটা করলেন কঙ্গনা রানাওয়াত।

এবছর ২০ জুন মুক্তি পেতে চলেছে কঙ্গনার ছবি 'থালাইভি'। যেখানে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। যে ছবিটির জন্য ওজন কমানো নয়, ওল্টে ওজন বাড়ানোর প্রয়োজন ছিল কঙ্গনার। তাও আবার ২০ কেজি। ভাবতে পারছেন! আর, কঙ্গনা সেটা করেও ফেলেছেন সহজেই। শুধু একটু নিয়মমাফিক খাওয়া-দাওয়া। সেকথা টুইট করে জানিয়েছেন কঙ্গনার দিদি তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেল। রঙ্গোলি লিখেছেন, ''আর কিছু শেষ মুহূর্তের কাজ বাকি, আর থালাইভি কঙ্গনা ইতিমধ্যেই ২০ কেজি ওজন বাড়িয়ে ফেলেছেন। আবার দুমাস পরেই শুরু হবে ধাকড়-এর শ্যুটিং। যার জন্য আবার কঙ্গনাকে ২০ কেজি ওজন ঝড়িয়ে ফেলতেও হবে। এবার দেখা যাক, কঙ্গনার মুখের অবস্থা ঠিক কী হতে চলেছে। একটা ছবিতে কঙ্গনার থালাইভি চেহারা দেখা যাচ্ছে। অন্যটিতে আবার দেখা যাবে কঙ্গনার সেই গ্ল্যামারাস লুক।''

আরও পড়ুন-হইচই-এ আসছে সৃজিতপত্নী মিথিলা অভিনীত ওয়েব সিরিজ 'একাত্তর'

রঙ্গোলির শেয়ার করা কঙ্গনার দুই রকম ছবির একটিতে তাঁর থালাইভি লুক, অন্যটিতে তাঁর মডেলিং-এর লুক দেখা যাচ্ছে।

কঙ্গনা নিজেও তাঁর জিমের ট্রেনার যোগেশের সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে, তাঁর ওজন বেড়ে প্রায় ৭১ কেজি হয়ে গিয়েছে। অথচ কঙ্গনার কথায়, তাঁর ওজন ছিল ৫২। তবে কঙ্গনার জিম ট্রেনার তাঁকে কথাও দিচ্ছেন, ২ মাসে তিনি আবারও তাঁর পরবর্তী ছবির জন্য ওজন কমিয়েও নিতে পারবেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, 'থালাইভি'র চিত্রনাট্য লিখেছেন বাহুবলী খ্যত লেখক কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। ছবিটি মুক্তি পাচ্ছে এবছক ২০ জুন। তবে 'থালাইভি'র শ্যুটিং শেষ হতেই কঙ্গনার পরবর্তী লক্ষ্যে 'ধাকড়'-এর জন্য ২০ কেজি ওজন কমানো। এবার দেখাই যাক কঙ্গনা সেটা কত তাড়াতাড়ি করে ফেলতে পারেন। 

আরও পড়ুন-মাটির উনুনে নিজের হাতে পিঠে বানালেন জয়া আহসান, ভাইরাল ভিডিয়ো

.