'অনেকদিন কোনও বিতর্ক হয়নি, কেমন লাগছে?' Kapil-র এমন প্রশ্নে কী বললেন Kangana?

কঙ্গনাকে কপিল জিগেস করেন যে, এমন নিরাপত্তারক্ষী রাখার জন্য একজন মানুষকে কী করতে হয়?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 9, 2021, 09:37 PM IST
'অনেকদিন কোনও বিতর্ক হয়নি, কেমন লাগছে?' Kapil-র এমন প্রশ্নে কী বললেন Kangana?

নিজস্ব প্রতিবেদন :  থালাইভির প্রচারে কপিল শর্মার শোয়ে হাজির কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সম্প্রতি সেই শোয়ের প্রোমো সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। সেই প্রোমোতেই দেখা যাচ্ছে কপিল শর্মা (Kapil Sharma) কঙ্গনাকে বলছেন, যে তিনি শোয়ে আসার আগে নিরাপত্তারক্ষীরা এসে সমস্তকিছু খতিয়ে দেখেছে। রসিকতা করে কপিল বলেন, ''নিরাপত্তারক্ষীদের খানা তল্লাশি' দেখে তো ভয় পেয়ে গিয়েছিলাম। ভাবলাম, কী এমন বলে ফেললাম!'' এরপর কঙ্গনাকে কপিল জিগেস করেন যে, এমন নিরাপত্তারক্ষী রাখার জন্য একজন মানুষকে কী করতে হয়?

কপিলের (Kapil Sharma) এমন কথাবার্তার মাঝে দমে যাওয়ার পাত্রী নন কঙ্গনা  (Kangana Ranaut)ও। কঙ্গনার সপাট জবাব, ''এর জন্য শুধু সত্যি কথা বলতে হয়।'' ভিডিয়োর আরেক অংশে দেখা যায় কিছুটা মজার ছলে কপিল বলেন, ''কেমন লাগছে যে এতোদিন হয়ে গেল কোনও বিতর্ক তৈরি হল না।'' তবে এবার আর কপিলের কথায় না হেসে পারেননি কঙ্গনা।

আরও পড়ুন-Nusrat-র প্রাক্তন Nikhil Jain-র সঙ্গে নতুন রসায়ন Srabanti-র! ব্যাপারটা কী?

ভিডিয়োর শেষ অংশে দেখা যায় কঙ্গনার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন কৌতুকশিল্পী ক্রুষ্ণা অভিষেক (Krushna Abhishek)। কঙ্গনার সামনে এসে তিনি বলেন, ''এই মানুষটা আমার পার্লার ভেঙে ফেলেছে ম্যাম, আর যখন নিজের কিছু এভাবে শেষ হয়ে যায়, তখন কী অনুভূতি হয়, সেটা তো আপনি ভালোই জানেন।'' এই রসিকতা যে গতবছর বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের কঙ্গনার অফিস ভেঙে ফেলার ঘটনাকে চিহ্নিত করে তা বুঝে নিতে অবশ্য অসুবিধা হয় না। আর এমন রসিকতাতেও এদিন কঙ্গনার হাসা ছাড়া আর কিছু করার ছিল না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)