Nusrat-র প্রাক্তন Nikhil Jain-র সঙ্গে নতুন রসায়ন Srabanti-র! ব্যাপারটা কী?

টলিপাড়ায় সম্পর্কের রসায়ন বোঝা বড়ই দায়। নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে নিখিলের সম্পর্ক ভেঙেছে অনেকদিনই হল। অন্যদিকে রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর সংসারও ভেঙেছে। তারই মাঝে বন্ধু নুসরতের প্রাক্তন নিখিলের সঙ্গে সম্পর্কের নতুন রসায়ন তৈরি হল শ্রাবন্তী(Srabanti Chatterjee)র।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 9, 2021, 07:23 PM IST
Nusrat-র প্রাক্তন Nikhil Jain-র সঙ্গে নতুন রসায়ন Srabanti-র! ব্যাপারটা কী?

নিজস্ব প্রতিবেদন : টলিপাড়ায় সম্পর্কের রসায়ন বোঝা বড়ই দায়। নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে নিখিলের সম্পর্ক ভেঙেছে অনেকদিনই হল। অন্যদিকে রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর সংসারও ভেঙেছে। তারই মাঝে বন্ধু নুসরতের প্রাক্তন নিখিলের সঙ্গে সম্পর্কের নতুন রসায়ন তৈরি হল শ্রাবন্তী(Srabanti Chatterjee)র।

 হ্যাঁ, ঠিকই শুনছেন, তবে যেমনটা ভাবছেন তেমনটা নয়। এখানে নতুন প্রেমের গল্প নেই। এ সম্পর্ক সম্পূর্ণ পেশাগত। নিখিল জৈনের (Nikhil Jain) বস্ত্র বিপণনী সংস্থার নতুন মডেল হয়ে উঠেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। খোলা চুল, কানে ছোট্ট দুল, আর ঠোঁটে লাল লিপস্টিক পরনে কালো ও বেগুনি রঙের লেহেঙ্গা। বুধবার ইনস্টাগ্রামে ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। পোশাক ব্র্যান্ড হিসাবে নিখিল জৈনের 'YouveIndia'-র নাম উল্লেখ করেছেন শ্রাবন্তী। বৃহস্পতিবার সেই ছবিই নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করতে দেখা গেল নুসরতের প্রাক্তন নিখিলকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

শুধু শ্রাবন্তী নন,  নিখিল জৈনের 'YouveIndia'-র জন্য এর আগে ফটোশ্যুট করতে দেখা গিয়েছে অভিনেত্রী সঞ্জনা বন্দ্যোপাধ্যায়কে। যাঁর প্রথম ছবির নায়ক আবার যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। প্রসঙ্গত, ২০২০-র শুরু দিকে নুসরতের ভাবনাতেই জন্ম হয়েছিল নিখিলের 'YouveIndia'-র। যাঁকে নিজের সন্তানসম বলেছিলেন নুসরত। অথচ বেশ কয়েকমাস যেতে না যেতেই সবকিছু উল্টে-পাল্টে গিয়েছে। বর্তমানে নুসরতের সঙ্গে নিখিলের 'YouveIndia'-র আর কোনও সম্পর্ক নেই। আবার এই ব্র্যান্ডেরই মডেল হয়ে উঠলেন সাংসদ, অভিনেত্রী কাছের বন্ধু শ্রাবন্তী। এসব পড়ে আপনিও নিশ্চয় ভাবছেন  টলিপাড়ায় সম্পর্কের রসায়ন বড়ই গোলমেলে! তাই নয় কি?   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.