Kangana Ranaut on Anant-Radhika Wedding: 'যত টাকাই দিক, বিয়েতে নাচব না' অনন্ত-রাধিকার বিয়েতে হাজির তারকাদের কটাক্ষ কঙ্গনার

Anant Ambani and Radhika Merchant Pre-Wedding: মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানীর সঙ্গে রেন বণিক ও শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকার সঙ্গে বিয়ের বাঁধনে বাধা পড়তে চলেছেন। তিন দিনের প্রি-ওয়েডিং ইভেন্টটি বিয়ের চার মাস আগে অনুষ্ঠিত হচ্ছে। সেখানে হাজির গোটা বলিউড। তবে দেখা নেই কঙ্গনার। কেন? 

Updated By: Mar 5, 2024, 09:54 PM IST
Kangana Ranaut on Anant-Radhika Wedding: 'যত টাকাই দিক, বিয়েতে নাচব না' অনন্ত-রাধিকার বিয়েতে হাজির তারকাদের কটাক্ষ কঙ্গনার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনদিন যাবত্ জামনগরে চলল মুকেশ আম্বানী ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানীর(Anant Ambani) ও রাধিকা মার্চেন্টের(Radhika Marchant) প্রি-ওয়েডিং সেরেমনি। হলিউডের রিহানা থেকে শুরু করে বলিউডের অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমান খান কে নেই আমন্ত্রনের তালিকায়। হাজির হয়েছিলেন মেটার কর্ণধার মার্ক জাকারবার্গ থেকে শুরু করে বিল গেটস সব বিশ্বের তাবড় তাবড় ব্যক্তিত্বরা। তবে বলিউডের বেশ কয়েকজনকে দেখা যায়নি এই প্রি ওয়েডিং সেরেমনিতে। তারমধ্যে অন্যতম কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। কেন যাননি অভিনেত্রী? 

আরও পড়ুন-Kiara Advani: দীপিকা-আলিয়ার থেকেও বেশি পারিশ্রমিক, বলিউডের সবচেয়ে দামি নায়িকা কিয়ারা!

কঙ্গনার দাবি, যত টাকাই তাঁকে দেওয়া হোক তিনি বিয়েবাড়িতে নাচতে যাবেন না। এই সময়ে তাঁর এই বক্তব্য জানান দিচ্ছে যে তিনি পরোক্ষভাবে জামনগরে আম্বানিদের বিয়েতে যাওয়া নিয়েই বিটাউনের তারকাদের বিঁধলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। এই বক্তব্যে তিনি নাম জুড়েছেন লতা মঙ্গেশকরেরও। তিনি লতার একটি সাক্ষাত্কার শেয়ার করেছেন, যেখানে সঙ্গীতশিল্পী বলেছেন যে পাঁচ মিলিয়ন ডলার দিলেও তিনি কোনও বিয়েবাড়িতে গান গাইবেন না।

কিংবদন্তির সেই মন্তব্যের সঙ্গে নিজের বক্তব্য জুড়েছেন কঙ্গনা। অভিনেত্রী লেখেন, “লতাজি আর আমি এমন দুজন মানুষ যাঁদের দারুণ সব হিট গান রয়েছে (‘ফ্যাশন কা জলওয়া’, ‘ঘনি বাওলি হো গ্যায়ি’, ‘লন্ডন ঠুমকা’, ‘সাডি গাল্লি’, ‘বিজয় ভব’ ইত্যাদি), আমি চরম আর্থিক দুর্দশার মধ্যে দিয়েও গিয়েছি, কিন্তু যত লোভনীয় প্রস্তাবই আসুক না কেন কখনও কোনও বিয়েবাড়িতে নাচ করিনি। আমাকে অনেক সুপারহিট আইটেম সংও অফার করা হয়েছিল। আমি তো অ্যাওয়ার্ড শো গুলোও এড়িয়ে যেতাম। গ্ল্যামার আর টাকার প্রস্তাবকে না বলার জন্য বলিষ্ঠ ব্যক্তিত্ব ও মর্যাদাবোধ প্রয়োজন। এই শর্টকাটের যুগে তরুণ প্রজন্মকে বুঝতে হবে সততাই সেরা সম্পদ।”

আরও পড়ুন- Rupam Islam| James: 'মহাগুরুর হাসিমুখ', জেমসে মুগ্ধ রূপম...

প্রসঙ্গত, মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানীর সঙ্গে রেন বণিক ও শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকার সঙ্গে বিয়ের বাঁধনে বাধা পড়তে চলেছেন। তিন দিনের প্রি-ওয়েডিং ইভেন্টটি বিয়ের চার মাস আগে অনুষ্ঠিত হচ্ছে। জুলাইয়ে বসবে বিবাহ বাসর। শুধু কঙ্গনাই নয়, অনন্ত আম্বানির বিয়েতে আসেননি বলিউড সুপারস্টার হৃতিক রোশন,করণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়া, কার্তিক আরিয়ান, বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মতো বেশ কিছু তারকা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.