নিজস্ব প্রতিবেদন : হলিউডের পর ‘মি টু ক্যাম্পেইনে’ সামিল এবার গোটা বলিউড। নানা পাঠেকর যৌন হেনস্থা করেছেন বলে যখন তনুশ্রীর অভিযোগে সরগরম গোটা বি টাউন, সেই সময় আরও এক জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে মুখ খুললেন কঙ্গনা। বলিউড ‘কুইনের’ নিশানায় এবার পরিচলক বিকাশ বহেল। ২০১৪ সালে ‘কুইন’-এর শুটিংয়ের সময় বিকাশ নাকি তাঁকে প্রতিদিন জড়িয়ে ধরতেন। কখনও তাঁর ঘাড়ে, গলায় মুখ গুঁজে দিতেন আবার কখনও শক্তি করে জড়িয়ে ধরে তাঁর চুলের মধ্যে মুখ গুঁজে দিতেন বিকাশ। বলিউড ‘কুইন’-এর এই মন্তব্য ঘিরে যখন তোলপাড় শুরু হয়েছে, সেই সময় লাইমলাইটে চলে এলেন সোনাম কাপুরও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'আমার গলায় মুখ গুঁজে জোরে জাপটে ধরতেন', বিস্ফোরক কঙ্গনা


বিকাশ বহেলকে নিয়ে কঙ্গনা যা বলছেন, তা বিশ্বাস করা কষ্টকর বলে মন্তব্য করেন অনিল-কন্যা। বেশ কিছুদিন ধরে কঙ্গনা যা বলছেন আর যা যা করছেন, তার সবটা বিশ্বাস করা বেশ কঠিন বলেও জানান সোনাম কাপুর।


সোনাম কাপুরের ওই কথা শুনেই খেপে যান কঙ্গনা। নায়িকা বলেন, তিনি যখন  তাঁর ‘মি টু ক্যাম্পেইনে’ নিজের অভিজ্ঞতা জানাচ্ছেন, তখন সোনাম এই ধরনের মন্তব্য করতে পারেন না কিছুতেই। কুইন-এর প্রশ্ন, ‘আমার বিচার করার স্পর্ধা সোনামকে কে দিয়েছে?’ শুধু তাই নয়, ভাল অভিনেত্রী হিসেবে সোনাম যেমন নিজের পরিচয় গড়ে তুলতে পারেননি, তেমনি তিনি একজন ভাল বক্তা, এমন কথাও কারও জানা নেই। তাই না বুঝেশুনে সোনাম যেন তাঁর সম্পর্কে মন্তব্য করা থেকে বিরত থাকেন, এমন মন্তব্যও করেন কঙ্গনা রানাউত।


আরও পড়ুন : নানা-তনুশ্রী বিতর্ক নিয়ে পুলিসের দ্বারস্থ অক্ষয়


সম্প্রতি কঙ্গনা রানাউত অভিযোগ করেন, ২০১৪ সালে ‘কুইন’-এর শুটিংয়ের সময় বিকাশ বহেল সবে সবে বিয়ে করেছিলেন। কিন্তু, ঘরে নতুন বউ রেখে প্রতিদিন নিত্য নতুন যৌন সঙ্গিনী খুঁজে বেড়াতেন বিকাশ। শুধু তাই নয়, প্রতিদিন অনেক রাত পর্যন্ত পার্টি করতেন বিকাশ। কিন্তু, তাঁর তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ার অভ্যেস ছিল। আর সেই কারণেও তাঁকে বিকাশের কাছে আজেবাজে কথা শুনতে হট বলেও অভিযোগ করেন কঙ্গনা রানাউত। যা ননিয়ে ইতিমধ্যেই বলিউডে তোলপাড় শুরু হয়েছে।


আরও পড়ুন : সলমন খান সম্পর্কে এ কী বললেন তনুশ্রী?


তবে এই প্রথম নয়, এর আগে হৃত্বিক রোশনের বিরুদ্ধেও মুখ খোলেন কঙ্গনা। তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে, তাঁকে ব্যবহার করেছেন হৃত্বিক। এমন অভিযোগও করেন তিনি। যা নিয়ে আইনি নোটিস চালাচালি থেকে শুরু করে সাংবাদিক সম্মেলন সবকিছুতেই হাজির হন হৃত্বিক, কঙ্গনা।