বোনপোর সঙ্গেই সময় কাটাতে ব্যস্ত কঙ্গনা

 মণিকর্ণিকা : দ্যা কুইন অফ ঝাঁসি-র শ্যুটিং অনেকেটাই শেষ। আাপাতত নিজের হোমটাউন মানালিতে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সময় কাটাচ্ছেন তাঁর আদরের বোনপো পৃথ্বীরাজ চান্দেলের সঙ্গে, পাশাপাশি মা, দিদি সহ পরিবারের অন্যান্যদের সঙ্গেও সময় কাটাতে দেখা গেছে কঙ্গনাকে।

Updated By: Apr 3, 2018, 07:12 PM IST
বোনপোর সঙ্গেই সময় কাটাতে ব্যস্ত কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন: মণিকর্ণিকা : দ্যা কুইন অফ ঝাঁসি-র শ্যুটিং অনেকেটাই শেষ। আাপাতত নিজের হোমটাউন মানালিতে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সময় কাটাচ্ছেন তাঁর আদরের বোনপো পৃথ্বীরাজ চান্দেলের সঙ্গে, পাশাপাশি মা, দিদি সহ পরিবারের অন্যান্যদের সঙ্গেও সময় কাটাতে দেখা গেছে কঙ্গনাকে।

গতবছর নভেম্বরে মা হয়েছেন কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল। ছেলের নাম রেখেছেন পৃথ্বীরাজ চান্দেল। অন্যদিকে মণিকর্ণিকার শ্যুটিংয়ে ব্যস্ত থাকার কারণে বোনপোর সঙ্গে এতদিন বেশি সময় কাটাতে পারছিলেন না 'কুইন' অভিনেত্রী। তবে এখন সময় পেয়েছেন, তাই এই সুযোগ হাতছাড়া করতে চাইছেন না তিনি। কিছুদেন আগেই তাঁর ছেলের সঙ্গে মাসি কঙ্গনার ছবি পোস্ট করেছিলেন রঙ্গোলি। ফের নিজের ৩১এর জন্মদিন সেলিব্রেট করতে মানালিতে পৌঁছেছিলেন অভিনেত্রী। তারপর থেকে তিনি সেখানেই রয়েছে। মঙ্গলবার বোনপোকে নিয়ে কঙ্গনার গাড়িতে করে ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছেন রঙ্গোলি।

প্রসঙ্গত, হোমটাউন মানালিতে ৩০ কোটি টাকা খরচ করে একটি বাড়ি বানিয়েছেন কঙ্গনা। বাড়ির চারপাশে নিজের হাতে বাগান বানাতেও উদ্যোগী হয়েছেন কঙ্গনা। নিজের ৩১ বছরের জন্মদিনে তিনি সেখানে ৩১টি গাছ লাগিয়েছেন।

আরও পড়ুন- পাঁচ লড়াকু মেয়ের গল্প বলবে 'ক্রিসক্রস'

আরও পড়ুন-ফের বন্ধ হয়ে যাচ্ছে কপিল শর্মার শো?