শ্যুটিং ফ্লোরে Tejas, এয়ার ফোর্সের ইউনিফর্মে নজরকাড়া Kangana Ranaut

শুরু করলেন তাঁর আগামী ছবি তেজসের (Tejas) শ্যুট

Updated By: Aug 21, 2021, 06:20 PM IST
শ্যুটিং ফ্লোরে Tejas, এয়ার ফোর্সের ইউনিফর্মে নজরকাড়া Kangana Ranaut

নিজস্ব প্রতিবেদন: অ্যাকশন থ্রিলার ধকড়ের(Dhaakad) শ্যুটিং শেষ করেছেন সদ্য। ছুটি নেওয়ার ফুরসত নেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut)। দুদিন ধরে ব্যস্ত ছিলেন তাঁর আগামী ছবি টিকু ওয়েডস শেরু-র প্রি প্রোডাকশনের কাজে। আবারও অভিনেত্রী ফিরলেন শ্যুটিং সেটে। শুরু করলেন তাঁর আগামী ছবি তেজসের (Tejas) শ্যুট। এই ছবিতে তাঁকে দেখা যাবে ইন্ডিয়ান এয়ার ফোর্সের পাইলটের চরিত্রে। 

শনিবার তেজসের শ্যুটিং সেট থেকেই একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'পুরো জোশ নিয়ে আমার আগামী মিশন তেজসের শ্যুটিং শুরু করলাম। আমার টিমকে ধন্যবাদ।' ছবিতে ইন্ডিয়ান এয়ার ফোর্সের ইউনিফর্মে দেখা যাচ্ছে কঙ্গনাকে। সঙ্গে রয়েছেন পরিচালক সারভেশ মেওয়ারা। ছবি সম্পর্কে কঙ্গনা বলেন,একটি রুদ্ধশ্বাস গল্প নিয়ে তৈরি তেজশ। এই ছবির অংশ হতে পেরে আমি সম্মানিত। দেশের জন্য যে সমস্ত সাহসী মানুষেরা নিজেদের জীবনের বলিদান দেন তাঁদের জীবন নিয়েই তৈরি এই ছবি। আর্মড ফোর্স আর তাঁর নায়কদের জীবনই সেলিব্রেট করা হবে এই ছবিতে। 

আরও পড়ুন: Instagram-এ ডেবিউ Angelina Jolie-র, প্রথম পোস্টে আফগান তরুণীর চিঠি

মার্চে নিজের জন্মদিনেই এই ছবির ফার্স্টলুক সামনে এনেছিলেন অভিনেত্রী। এই ছবির জন্য পুরোদস্তুর ট্রেনিংও নিয়েছেন তিনি। তেজশ ছাডা়ও কঙ্গনার হাতে রয়েছে থালাইভি, ধকড়, মনিকর্নিকা রিটার্নস, টিকু এয়েডস শেরু সহ একাধিক ছবি। 

.