Amir-Kiran-র সন্তান আজাদের ধর্ম নিয়ে প্রশ্ন তুললেন Kangana, খোঁচা অভিনেতাকে

 এমনকি আমির-কিরণের সন্তান আজাদের ধর্ম নিয়েও প্রশ্ন তুলেছেন কঙ্গনা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 5, 2021, 06:27 PM IST
Amir-Kiran-র সন্তান আজাদের ধর্ম নিয়ে প্রশ্ন তুললেন Kangana, খোঁচা অভিনেতাকে

নিজস্ব প্রতিবেদন : শনিবার হঠাৎই আমির খান- কিরণ রাওয়ের (Aamir Khan-Kiran Rao)  বিবাহ বিচ্ছেদের ঘোষণা অনেককেই অবাক করেছে। আমির ও কিরণ জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই তাঁরা আলাদা থাকছেন। যদিও বিবাহ-বিচ্ছেদের পরেও তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখবেন বলে জানিয়েছেন তাঁরা। এবার আমির ও কিরণের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। প্রশ্ন তুলেছেন আন্তঃধর্মীয় বিয়ে নিয়েও। এমনকি আমির-কিরণের সন্তান আজাদের ধর্ম নিয়েও প্রশ্ন তুলেছেন কঙ্গনা।

কঙ্গনা (Kangana Ranaut) তাঁর লম্বা ইনস্টা স্টোরিতে লিখেছেন, ''একটা সময় পঞ্জাবের বেশিরভাগ পরিবারে এক সন্তানকে হিন্দু ও অন্যজনকে শিখ হিসাবে বড় করার প্রথা ছিল। তবে প্রবণতা হিন্দু ও মুসলিম বা শিখ ও মুসলিম এবং মুসলিমের সঙ্গে অন্য কোনও সম্প্রদায়ের মধ্যে দেখা যায়নি। আমির খান স্যারের দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের পরে আমি ভাবলাম যে কেন আন্তঃধর্মীয় বিবাহের ক্ষেত্রে সন্তানরা সবসময়ই মুসলমান হিসাবে পরিচিতি পায়। কেন মহিলারা হিন্দু থাকতে পারেন না? সময়ের পরিবর্তনের সঙ্গে এটিরও পরিবর্তন হওয়া উচিত। হিন্দু, জৈন, বৌদ্ধ, শিখ, এবং নাস্তিকরা যদি এক পরিবারে একসঙ্গে থাকতে পারে তবে মুসলমানরা কেন নয়? সর্বোপরি, মুসলমানকে বিয়ে করার জন্য কেন কাওকে ধর্ম পরিবর্তন করতে হবে?''

আরও পড়ুন-''এটা কী হতে চলেছে?'' Aamir-Kiran-র বিবাহবিচ্ছেদের ঘোষণায় প্রশ্ন অভিনেতার মেয়ের!

শনিবারই বিবাহ-বিচ্ছদের কথা ঘোষণা করে আমির ও কিরণ  (Aamir Khan-Kiran Rao) জানিয়েছেন, বিচ্ছেদ হলেও তাঁরা দুজনেই আজাদকে বড় কারার দায়িত্ব পালন করবেন। প্রসঙ্গত, আজাদের পদবীতে শুধু খান নয়, আজাদ রাও খান (Azad Rao Khan) ব্যবহার করা হয়। এমনকি আজাদকে ও ধর্মনিরপেক্ষ ভাবেই বড় করে তুলছেন আমির ও কিরণ। আমিরকে বিয়ে করে ধর্ম বদলাতে হয়নি কিরণকেও। তিনি হিন্দুই রয়েছেন।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)