Farmers' Protest: রোহিতকে আক্রমণ Kangana'র, বিধি লঙ্ঘন করায় বলিউড তারকার পোস্ট মুছে দিল Twitter

কঙ্গনার এই টুইটটি ডিলিট করে দিয়েছে টুইটার।

Updated By: Feb 4, 2021, 05:22 PM IST
Farmers' Protest: রোহিতকে আক্রমণ Kangana'র, বিধি লঙ্ঘন করায় বলিউড তারকার পোস্ট মুছে দিল Twitter
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: কৃষক আন্দোলনের প্রেক্ষিতে বলিউড তারকা কঙ্গনা রানাউতের বক্তব্য টুইটার প্লাটফর্মের বিধি লঙ্ঘন করেছে। আর তাই দু'দুটি পোস্ট মুছে ফেলল টুইটার। এক বিবৃতি দিয়ে টুইটার জানিয়েছে সেকথা।

কৃষক আন্দোলন নিয়ে উত্তাল গোটা দেশ। ভারতের কৃষক আন্দোলন নিয়ে কেউ কোনও মন্তব্য কেন করছেন না? প্রশ্ন তোলেন পপস্টার রিহানা (Rihanna)। তারপর থেকেই টুইটার ট্রেন্ডিং #IndiaAgainstPropaganda . আর ভারতের তরফে টুইটার ট্রেন্ডিং-এর প্রথম সুরটি বেঁধে দেন সচিন তেন্ডুলকার। বুধবার রিহানা, থানবার্গের টুইটের বিরোধিতা করে কড়া সুরেই টুইট করেন সচিন তেন্ডুলকর।

সচিনের সুরেই টুইট করেন ভারতীয় ক্রিকেট তারকা রোহিত শর্মা। সেখানে রোহিত লেখেন , ভারত সবসময়ই শক্তিশালী, যখন আমরা সবাই এক হয়ে দাঁড়াই। এবং সমাধানের পথও খুঁজে নিই প্রয়োজন মতো। আমাদের কৃষকরা আমাদের দেশের উন্নতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন এবং আমি নিশ্চিত সবাই মিলে সমাধানের জন্য তাদের ভূমিকা পালন করবে।  #IndiaTogether

 

আরও পড়ুন- Farmers' Protest : 'মা' তুলে কটাক্ষ, তাপসীর বিরুদ্ধে আক্রমণাত্মক Kangana

রোহিতের ওই টুইটের পর তাঁর বিরুদ্ধে পালটা তোপ দাগেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, কৃষকদের উন্নতির জন্য যে আইন নিয়ে আসা হয়েছে, তার বিরুদ্ধে কৃষকরা কেন বিদ্রোহ করবেন? যাঁরা এই গন্ডগোল পাকাচ্ছেন, তাঁরা কৃষক নন, 'জঙ্গি'। 'সন্ত্রাসবাদীদের' ওই নামে না ডেকে, কেন কৃষক বলে সম্বোধন করা হচ্ছে বলেও রোহিতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে ওঠেন কঙ্গনা (Kangana Ranawat)। সত্যি কথা বলতে আপনাদের মতো ক্রিকেটারদের কেন এত ভয় তা নিয়েও প্রশ্ন তোলেন বলিউড অভিনেত্রী। কঙ্গনার এই টুইটটি ডিলিট করে দিয়েছে টুইটার।

আরও পড়ুন- Farmers' Protest : 'বিদেশি অপপ্রচারের' বিরুদ্ধে রুখে দাঁড়ান, সরব বলিউড তারকারা