দরজা ভেঙে উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত দেহ, সুইসাইড নোটে মায়ের কাছে ক্ষমা চেয়েছেন Soujanya

প্রাথমিক ভাবে অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলেই অনুমান পুলিসের। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 30, 2021, 08:11 PM IST
দরজা ভেঙে উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত দেহ, সুইসাইড নোটে মায়ের কাছে ক্ষমা চেয়েছেন Soujanya

নিজস্ব প্রতিবেদন : বাড়ি থেকে উদ্ধার কন্নড় অভিনেত্রী (Kannada TV Actor) সৌজন্যর ঝুলন্ত দেহ। বেঙ্গালুরুর শহরতলির একটি অ্যাপার্টমেন্টে থাকতেন তিনি। বৃহস্পতিবার সেখান থেকেই দরজা ভেঙে বছর ২৫-র ওই অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট (Suicide Note )। প্রাথমিক ভাবে অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলেই অনুমান পুলিসের। 

পুলিস জানিয়েছে, অভিনেত্রী সৌজন্যর ৪ পাতার সুইসাইড নোটটি ২৭,২৮ ও ৩০-এ সেপ্টেম্বর লেখা হয়েছে। যেটি কিনা ইংরেজি ও কন্নড় ভাষায় লেখা। যেখানে সৌজন্য লিখেছেন, তিনি এই পদক্ষেপের জন্য অন্য কাউকে দোষ দেন না। তিনি নিজেই আত্মহত্যার জন্য দায়ী। ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতির কারণে, তিনি গত বেশ কয়েকমাস ধরে সমস্যায় ছিলেন। এই পরিস্থিতিতে তাঁর আত্মহত্যা ছাড়া আর অন্য কোনও উপায় ছিল না। তবে যাঁরা তাঁর পাশে ছিলেন তাঁদের ধন্যবাদ জানিয়েছেন সৌজন্য। এই পদক্ষেপের জন্য মায়ের কাছে ক্ষমাও চেয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি Shweta Tiwari, শরীর নিয়ে কটাক্ষ প্রাক্তন স্বামীর

প্রসঙ্গত, 'ফান', 'চৌকাট্টু'-র মত কন্নড় ছবিতে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী সৌজন্য। বেশ কয়েকটি টেলিভিশন সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.