Karan deoal's Marriage: গাঁটছড়া বাঁধতে চলেছেন 'করণ',পাত্রী কে? বিয়ের সানাই বাজলো দেওল পরিবারে

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সানি দেওলের পুত্র করণ দেওল। পাত্রী নাকি ছোটবেলার বন্ধু...দিনক্ষণ ঠিক। এখন কেবল সানাই বাজার অপেক্ষা। 

Updated By: May 7, 2023, 06:03 PM IST
Karan deoal's Marriage: গাঁটছড়া বাঁধতে চলেছেন 'করণ',পাত্রী কে? বিয়ের সানাই বাজলো দেওল পরিবারে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শিগগির গাঁটছড়া বাঁধতে চলেছেন বিখ্যাত বলিউড তারকা সানি দেওলের ছেলে করণ দেওল। দীর্ঘদিনের বান্ধবী দৃশা আচার্যের সঙ্গে বিবাহবন্ধনে বাঁধা পড়তে হতে চলেছেন তিনি। কিছুদিন আগেই আংটি বদল হয়েছে দুজনের। আর এবার বিয়ের আসরে দেখা যেতে চলেছে যুগলকে। জানা যাচ্ছে,জুন মাস নাগাদ এই বিয়ের দিনক্ষণ ঠিক হয়েছে। 

আরও পড়ুনShah Rukh Khan | Aryan Khan: ৪৫ হাজারের হুডি, ২ লক্ষের জ্যাকেট, আরিয়ানের পোশাক ব্র্যান্ডের দাম প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখ!

করণ-দৃশার সম্পর্কের বয়স পেরিয়েছে প্রায় ছয় বছর। জানা যায়, ছোটবেলা থেকেই বন্ধু তাঁরা। গত ভ্যালেন্টাইন্স ডে তেও একসাথে ছিলেন দুজনে। ভালোবাসার উদযাপন করেন একসাথে। বিখ্যাত বাঙালি পরিচালক বিমল রায়ের প্রপৌত্রি এবং পরিচালক বাসু ভট্টাচার্য ও রিঙ্কি ভট্টাচার্যের কন্যা দৃশা। দুবাইয়ের একটি ট্রাভেল এজেন্সির ম্যানেজার পদে কর্মরত তিনি। বর্তমানে রয়েছেন মুম্বাইতে। 

পাকা কথা আগেই সারা হয়েছিল।  আর এবার বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে দুই পরিবারে। বিয়ের সম্ভাব্য তারিখ ১৬-১৮ই জুন। যদিও বর্তমানে এই বিবাহ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছে দুই পরিবার। 
জানা যাচ্ছে, তবে অতি শীঘ্রই বিয়ের দিনক্ষণ সকলের সামনে আনা হবে। আনুষ্ঠানিকভাবে ঘোষিত হবে বিবাহ তারিখ। মুম্বাইতে সাজবে বিয়ের আসর। আত্মীয় স্বজন ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধবেন তাঁরা। 

আরও পড়ুন: Kangana Ranaut: ফের বিস্কোরক কঙ্গনা! 'দ্য কেরালা স্টোরি' প্রসঙ্গে যা বললেন অভিনেত্রী...

অনেকদিন ধরেই কানাঘুষো চলছিল করণ দেওলের বিয়ে নিয়ে। তবে আর কানাঘুষো নয়। জানানো হলো, সত্যিই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন করণ-দৃশা। ইতিমধ্যে অনুরাগী মহলে আলোচনা শুরু হয়েছে এই খবরকে কেন্দ্র করে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.