Karan Johar: 'দলিতের জীবনও দামি', জাতপাতের বিভেদের বিরুদ্ধে সরব করণ জোহর!

Dhadak 2: সোমবার সকাল সকালই জাতপাত নিয়ে সরব হলেন করণ জোহর। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, 'এক ছিল রাজা, এক ছিল রানি, দুজনের জাত আলাদা, খতম কাহিনি'। কী কারণে করণের এই বার্তা? 

Updated By: May 27, 2024, 08:59 PM IST
Karan Johar: 'দলিতের জীবনও দামি', জাতপাতের বিভেদের বিরুদ্ধে সরব করণ জোহর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'এই গল্পটা একটু আলাদা। এক ছিল রাজা, এক ছিল রানি, দুজনের জাত আলাদা, খতম কাহিনি', সোমবার সকালেই সোশ্যাল মিডিয়ায় লেখেন বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহর(Karan Johar)। হঠাৎই জাতপাত নিয়ে সরব পরিচালক। আসলে এই নিয়েই তাঁর আগামী ছবি 'ধড়ক ২'(dhadak 2)। সেই ছবিরই ঘোষণা করলেন সোমবার। 

আরও পড়ুন- Munawar Faruqui Wedding: হাসপাতাল থেকে বাড়ি ফিরেই দ্বিতীয় বিয়ে মুনাওয়ারের, পাত্রী কে?

২০১৮ সালে মুক্তি পেয়েছিল শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ও শহীদ কাপুরের ভাই ইশান খট্টর অভিনীত ‘ধড়ক’। এই ছবির হাত ধরেই হিন্দি ছবির জগতে পা রাখেন জাহ্নবী। যেটি মারাঠি ছবি ‘সাইরাত’-এর হিন্দি সংস্করণ ছিল। এবার পর্দায় আসতে চলছে সেই ‘ধড়ক’ সিনেমার সিক্যুয়েল। দুই ভিন্ন জাতের মানুষের প্রেম ও সম্মান রক্ষার্থে খুন নিয়ে তৈরি হয়েছিল ধড়ক। এবারও জাতপাতের বিভেদ ও প্রেমের গল্প বলবেন করণ। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

সোমবার যে মোশন টিজার করণ শেয়ার করেছেন। সেই টিজারে দেখা গেল জাতপাতের বিরুদ্ধে নানা বার্তা। যার মধ্যে অন্যতম 'দলিত প্রাণও দামি', 'রেভোলিউশন'। 'ধড়কের শেষে যে মর্মান্তিক দৃশ্য দেখা গিয়েছিল, সেই দৃশ্য আর দেখতে চাই না', করণের পোস্টের নীচে লিখেছেন অনেকেই। গত বছর প্রথমবারের মত ‘ধড়ক’ এর সিকুয়েল নিয়ে ইঙ্গিত দিয়েছিলেন করণ জোহর। মূলত বক্স অফিসে ‘ধড়ক’র জনপ্রিয়তাই এর সিক্যুয়েল নির্মাণে আশা জাগিয়েছে করণের মনে। তবে ‘ধড়ক’এর মত ‘ধড়ক ২’এর গল্পও কি অন্য ভাষার ছবির রিমেক হতে চলেছে নাকি নির্মাতাদের নতুন চিত্রনাট্য দিয়ে নির্মিত হবে! তা এখনও নিশ্চিত করে জানা যায়নি।

আরও পড়ুন- The Kapil Sharma Show: কপিল শর্মার শোয়ে ডাক! যোগাযোগের ঠিকানায় গিয়ে ধর্ষণের শিকার অভিনেত্রী...

‘ধড়ক’ যেমন একেবারে এক নতুন জুটি উপহার দিয়েছে দর্শককে ঠিক তেমনই ‘ধড়ক ২’র জন্যেও এক নতুন জুটি পরিকল্পনা করেছেন প্রযোজক করণ জোহার। জানা গেছে, ‘ধড়ক ২’ সিনেমায় প্রথমবারের মত জুটি বাধতে চলেছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং ‘অ্যানিমেল’ খ্যাত তৃপ্তি দিমরি, যিনি এখন ন্যাশনাল ক্রাশ। এই ছবির পরিচালক শাজিয়া ইকবালও নতুন। চলতি বছরের ২২ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে এই ছবি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.