Munawar Faruqui Wedding: হাসপাতাল থেকে বাড়ি ফিরেই দ্বিতীয় বিয়ে মুনাওয়ারের, পাত্রী কে?

Munawar Faruqui Second Marriage: দিন কয়েক আগেই নাকি দ্বিতীয় বিয়ে করেছেন মুনাওয়ার ফারুকী। তারপরেই অসুস্থ হয়ে পড়েন বিগবস জয়ী এই স্ট্যান্ডআপ কমেডিয়ান। চুপি চুপিই বিয়ে সারেন মুনাওয়ার। কিন্তু কেন এই গোপনীয়তা? কাকেই বা বিয়ে করলেন মুনাওয়ার। 

Updated By: May 27, 2024, 08:07 PM IST
Munawar Faruqui Wedding: হাসপাতাল থেকে বাড়ি ফিরেই দ্বিতীয় বিয়ে মুনাওয়ারের, পাত্রী কে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায় যে হাসপাতালের বিছানায় চোখ বন্ধ করে শুয়ে রয়েছেন বিগবস(Bigg Boss 17) জয়ী স্ট্যান্ড-আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকী(Munawar Faruqui)। কিন্তু এর একদিন পরেই শোনা যাচ্ছে যে দ্বিতীয় বিয়ে করলেন তিনি। বিগ বসে থাকার সময় থেকেই চর্চায় রয়েছে মুনাওয়ারের প্রেম। এবার ফের তাঁর দ্বিতীয় বিয়ের খবরে শোরগোল পড়ে যায় নেটপাড়া। 

আরও পড়ুন- Actor Shot Dead: প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন, মাত্র ৩৭ বছরেই প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেতা...

‘বিগ বস ১৭’-তে অভিনেত্রী আয়েশা খানের সঙ্গে নাম জড়ায় তাঁর। ২০১৭-তে প্রথম বিয়ে করেন মুনাওয়ার। কিন্তু সেই বিয়ে ভেঙে যায় ২০২২-এ। মুনাওয়ার ও তার প্রথম স্ত্রীর পাঁচ বছরের এক সন্তানও রয়েছে। বিয়ে ভাঙার আগে থেকেই নাজিলা নামে এক সমাজমাধ্যম ইনফ্লুয়েনসারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মুনাওয়ার ফারুকীর। সেই প্রেম ভাঙার পর আয়েশার সঙ্গে প্রেম ও পরবর্তীতে বিচ্ছেদ। 

‘বিগ বস’-এর মঞ্চেই আয়েশা জানিয়েছিলেন, মুনাওয়ারের সঙ্গে তাঁর বিয়ে অবধি কথা এগিয়েছিল। কিন্তু পাশাপাশি নাকি প্রাক্তন প্রেমিকা নাজিলার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন তিনি। ফলে আয়েশার সঙ্গে সেই সম্পর্ক স্থায়ী হয়নি। আর এবার শোনা যাচ্ছে, গোপনেই নাকি ফের বিয়ে করেছেন মুনাওয়ার।

আরও পড়ুন- The Kapil Sharma Show: কপিল শর্মার শোয়ে ডাক! যোগাযোগের ঠিকানায় গিয়ে ধর্ষণের শিকার অভিনেত্রী...

নেটপাড়ায় ভাইরাল মুনাওয়ারের বিয়ের কার্ড। একটি অভিজাত হোটেলে বসেছিল তাঁর নিকাহর আসর। মুনাওয়ারের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে জানিয়েছে, মুনাওয়ার বিয়ে করেছেন। তবে তিনি তা গোপন রাখতে চান। এই জন্য বিয়ের কোনও ছবিও দেখতে পাওয়া না। দম্পতির খুব ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন। একেবারে ব্যক্তিগত পরিসরে বিয়ের অনুষ্ঠান হয়েছে। কিন্তু কে তাঁর দ্বিতীয় স্ত্রী?

মুনাওয়ারের স্ত্রী-র নাম মেহজাবিন কোটওয়ালা। পেশায় তিনি মেকআপ আর্টিস্ট। জানা যাচ্ছে বেশ কয়েকদিন আগেই নাকি বিয়ে সেরেছেন মুনাওয়ার। কিন্তু ২৬ মে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল তাদের বিয়ের রিসেপশন। বিয়েতে রুপালি দুনিয়া থেকে তেমন কেউ উপস্থিত ছিলেন না বলেই খবর। তবে অভিনেত্রী তথা মুনাওয়ারের ঘনিষ্ঠ বন্ধু হিনা খান ছিলেন নিমন্ত্রিতদের মধ্যে। হিনা ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি পোস্ট করেছেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.