মেজাজ হারালেন! 'বদমেজাজি' বলে কুতসিত আক্রমণ করিনাকে

জোর তরজা শুরু হয়েছে করিনার ভিডিয়ো নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 11, 2020, 01:45 PM IST
মেজাজ হারালেন! 'বদমেজাজি' বলে কুতসিত আক্রমণ করিনাকে

নিজস্ব প্রতিবেদন: রঙের উতসবে (Holi) হাজিরা দিতে (Saif aLI Khan) সইফ আলি খান এবং (Taimur) তৈমুরের সঙ্গে বেরিয়েছিলেন। হোলির দিন সাদা রঙের পোশাকে সেজে রাস্তা পার হয়ে গাড়িতে উঠছিলেন বেবো। তখনই আচমকা এক ভক্তের সামনে পড়ে চরম বিরক্তি প্রকাশ করেন করিনা। 

আরও পড়ুন : রঙের উতসবে মাতোয়ারা, দেবলীনাকে কোলে তুলে নিলেন 'রাণী রাসমণি'-র মথুর
দেখুন সেই ভিডিয়ো...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, তৈমুরের হাত ধরে করিনা যখন হাঁটছেন, তখন তাঁর কাছে এসে হাজির হন দুই মহিলা। বেবোর সঙ্গে নিজস্বী তোলার জন্য বায়না করতে শুরু করেন তাঁরা। ভক্তদের বায়না শুনে নিজস্বী তুলতে গিয়ে ক্ষেপে যান বেবো। দুই মহিলা ভক্ত কেন (Kareena Kapoor Khan) করিনার একদম পাশে চলে আসেন, তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন বলিউড অভিনেত্রী। করিনার ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী।

আরও পড়ুন : 'বাদশা'-কে ঠেলে ফেলে দেওয়া হচ্ছে পুলের জলে, ভাইরাল শাহরুখ-গৌরীর ভিডিয়ো
করিনা কেন তাঁর ভক্তদের সামনে এমন ব্যবহার করলেন তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেট জনতা। শুধু তাই নয়, ভক্তদের সঙ্গে এমন খারাপ ব্যবহারের জন্যই বলিউডে সবচেয়ে বজমেজাজি অভিনেত্রী হিসেবে করিনাকে দাগিয়ে দেওয়া হয় বলেও অনেকে মন্তব্য করেত শুরু করেন।
কেউ কেউ আবার বলতে শুরু করেন, হোলির দিন করিনার চেয়ে তাঁর ভক্তের পোশাক ছিল বেশি নজরকাড়া। সুন্দরী ভক্তের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে করিনা ভয় পাচ্ছিলেন। সেই কারণেই তিনি চেঁচিয়ে উঠে খারাপ ব্যবহার করতে শুরু করেন বলেও করা হয় অভিযোগ।

আরও পড়ুন  : RSS-এর প্রশিক্ষিত, সঙ্ঘের কার্যকর্তা বলে নিজের পরিচয় দিলেন মিলিন্দ 
নেটিজেনদের একাংশের ক্ষোভের মুখে পড়ে করিনার সাফাই দিতে মাঠে নামতে শুরু করে অভিনেত্রীর একাধিক ফ্যান পেজ। তৈমুরকে ধাক্কা দিয়ে সরিয়ে করিনার সঙ্গে ছবি তুলতে চাইছিলেন বলে ওই ভক্তের উপর বেবো চোটে যান বলে দাবি করা হয়। যদিও করিনা এ বিষয়ে কোনও পালটা মন্তব্য করেননি।

.