Kareena Kapoor: ভিরমি খেলেন করিনা! 'জুতো না কেক' ধরতে পারবেন না আপনিও...

জুতোর আদলে কেক! কোনটি আসল আর কোনটি নকল তা ধরতে হিমশিম খাচ্ছেন করিনা। ভিডিয়ো দেখে নেটপাড়ায় উঠেছে হাসির রোল।

Updated By: Mar 29, 2023, 01:27 PM IST
Kareena Kapoor: ভিরমি খেলেন করিনা! 'জুতো না কেক' ধরতে পারবেন না আপনিও...

শতরূপা কর্মকার: এক জুতোর ব্র্য়ান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে পৌঁছেছিলেন করিনা কাপুর। মঙ্গলবার মুম্বইয়ের এক শোরুমে ওই ব্র্যান্ডের নতুন কালেকশন লঞ্চ করতেই বেবো উপস্থিত ছিলেন সেখানে। সবকিছু ঠিকঠাকই ছিল প্রথমে। ওই ব্র্যান্ডের শোরুমে গিয়ে তাদের নতুন কালেকশন ঘুরে দেখেন করিনা। ডিজাইনের তারিফও করেন বেশ। তবে বাধ সাধল যখন তিনি কেক কাটতে গেলেন।

এমন কেক দেখে শুধু তিনি কেন, অবাক নেটিজেনরাও। জুতোর আদলে কেক! আসল না নকল ধরতে পারবেন না। একটি টেবিলের উপর আসল জুতো ও তার পাশে রাখা কেক। অবিকল জুতোর মতোই দেখতে।

আরও পড়ুন: Taapsee Pannu: উন্মুক্ত বিভাজিকায় লক্ষ্মীপ্রতিমার লকেট! পুলিসে অভিযোগ তাপসী পান্নুর বিরুদ্ধে

ওই ব্র্যান্ডের সোশ্যাল মিডিয়া পেজ থেকে পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে কোনটি আসল কেক তা বুঝতে রীতিমত হিমশিম খাচ্ছেন করিনা। তারপরে বুঝতে পেরেই হেসে গড়িয়ে পড়েন তিনি। বেশ দ্বিধাগ্রস্ত হাতেই ছুরি দিয়ে কেকটি কাটেন তিনি। কেকের টুকরোটি শুঁকে তা আসল কেক-ই কিনা বোঝার চেষ্টা করেন। কিন্তু শেষে তা রেখে দিয়ে হেসে বলেন, 'এটা খেতে আমার ভয় লাগছে'।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani 

তবে এই ভিডিয়ো দেখে নেটপাড়া দুই দলে ভাগ হয়ে গিয়েছে। কয়েকজন বলছেন কেকের পাশে এভাবে জুতো রেখে দেওয়া ঠিক হয়নি। এটা খুবই অস্বাস্থ্যকর। আবার কয়েকজন বলছেন যিনি এই কেকটি বানিয়েছেন তাঁকে অভিনন্দন। কেক বানানোর কাজটিও এখন শিল্পের পর্যায়ে উত্তীর্ণ হয়েছে। আবার অনেকে বলেছেন জুতোর মতো কেক বানানো বড্ড অদ্ভুত।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan 

এই দিন অবশ্য গ্ল্যাম লুকেই দেখা গিয়েছিল করিনাকে। উজ্জ্বল কমলা রঙের ওয়ান শোল্ডার গাউনে মোহময়ী লাগছিল তাঁকে। এক ফ্যানের সঙ্গে তাঁর বিখ্যাত পাউট ফেসে সেলফিও তুলতে দেখা গিয়েছিল ওই দিন। গত সপ্তাহেই দেশে ফিরেছেন করিনা। শইফ আলি খান ও তাঁর দুই পুত্রের সঙ্গে আফ্রিকায় ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। ফিরে এসেই 'থ্রি ইডিয়টস'-এর সিক্যুয়েল আসতে পারে বলেও ইশারা করেন।

আরও পড়ুন: Mahiya Mahi: অন্তঃসত্ত্বা অবস্থাতেই গ্রেফতার! জেল থেকে ছাড়া পেয়ে মা হলেন মাহিয়া মাহি

এই মুহূর্তে অনেকগুলি ছবির কাজে ব্যস্ত করিনা। লাল সিং চড্ডার পরে পর্দায় আর দেখা যায়নি তাঁকে। এবার ব্যাক টু ব্যাক ছবিতে ফিরতে চলেছেন তিনি। রিয়া কাপুরের 'দ্য ক্রিউ' ছবিতে দেখা যেতে চলেছে তাঁকে। তারপরে সুজয় ঘোষের একটি থ্রিলার ছবিতেও তাঁকে দেখা যাবে বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.