Mahiya Mahi: অন্তঃসত্ত্বা অবস্থাতেই গ্রেফতার! জেল থেকে ছাড়া পেয়ে মা হলেন মাহিয়া মাহি

ফেসবুকে আর্শীবাদ চেয়ে মঙ্গলবারই একটি স্ট্যাটাস দিয়েছিলেন নায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার বাংলাদেশের সময় রাত ৮টা ৩২ মিনিটে নিজের ফেসবুক পেজে মাহি লেখেন- ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ পরে নিজেও ও সন্তানের ছবি পোস্ট করেন নায়িকা।

Updated By: Mar 29, 2023, 12:36 PM IST
Mahiya Mahi: অন্তঃসত্ত্বা অবস্থাতেই গ্রেফতার! জেল থেকে ছাড়া পেয়ে মা হলেন মাহিয়া মাহি
ফাইল ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিতর্কিত অতীত পেরিয়ে খুশির খবর। মা হলেন বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি (Mahiya Mahi)। ঢাকার ইউনাইটেড হাসপাতালে মঙ্গলবার রাতে সন্তানের জন্ম দেন অভিনেত্রী। সাইবার নিরাপত্তা আইনে ন'মাসের গর্ভাবস্থাতেই শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নায়িকাকে গ্রেফতার করেছিল গাজীপুর মেট্রোপলিটন পুলিস। জেল থেকে ছাড়া পাওয়ার কিছু দিনের মধ্যেই দিলেন সন্তানের জন্ম। পারিবারিক সূত্রে খবর, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন।

আরও পড়ুন, Taapsee Pannu: উন্মুক্ত বিভাজিকায় লক্ষ্মীপ্রতিমার লকেট! পুলিসে অভিযোগ তাপসী পান্নুর বিরুদ্ধে

 ৯ মাসের অন্তঃসত্ত্বা মাহিকে গ্রেফতারের প্রতিবাদ করেছিল পরীমনি, জয়া আহসানরা। ফেসবুকে আর্শীবাদ চেয়ে মঙ্গলবারই একটি স্ট্যাটাস দিয়েছিলেন নায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার বাংলাদেশের সময় রাত ৮টা ৩২ মিনিটে নিজের ফেসবুক পেজে মাহি লেখেন- ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ তবে  কেন তিনি দোয়া চেয়েছেন তা অবশ্য স্পষ্ট করেননি নায়িকা। পরে নিজেও ও সন্তানের ছবি পোস্ট করেন। এরপর সেই একই ছবি পোস্ট করে ছেলে জন্য আশীর্বাদ চেয়েছেন মাহির স্বামী রকিব সরকার। তিনি তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, 'আলহামদুলিল্লাহ, পুত্র সন্তানের বাবা হয়েছি। মা ও ছেলে সুস্থ আছে। সবাই দোয়া করবেন।' 

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুররে ব্যাবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন এই অভিনেত্রী। প্রথম স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার বছরখানেকের মধ্যেই গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিক রাকিবকে বিয়ে করেন মাহি। নায়িকের দ্বিতীয় বিয়ে নিয়ে কম হইচই হয়নি। কারণ রাকিব আগে থেকেই বিবাহিত ছিলেন। তখনও প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়নি তাঁর। পরে অবশ্য স্বামীর সঙ্গে প্রথম স্ত্রীর বিবাহবিচ্ছেদের কথা জানান নায়িকা নিজে। 

১৮ মার্চ উমরাহ সেরে সৌদি আরব থেকে ঢাকায় ফিরতেই মাহিকে গ্রেফতার করেছিল বাংলাদেশের পুলিস। ফেসবুক লাইভে এসে মাহিয়া মাহি ও তাঁর স্বামী রাকিব সরকার মানহানিকর তথ্য প্রচার করেছেন। এমনকী কুৎসা রটিয়ে আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর চেষ্টা করেছেন, এমন অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মামলা করে পুলিস। বন্দি হওয়ার দু'ঘণ্টা পর মুক্তি পান মাহি। এখন জামিনে মুক্ত তিনি। 

আরও পড়ুন, Utpal Dutta: মাইকেল মধুসূদন থেকে মগনলাল মেঘরাজ! মননে-বিনোদনে অনন্য এই শিল্পীকে চেনেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 
.