নিজস্ব প্রতিবেদন: কমবখত ইসক-এর পর কেটে গিয়েছে ১০ বছর। এতগুলো বছর পার করার পর এবার ফের অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন সেয়ার করছেন করিনা কাপুর খান। অ্যাতরাজ হোক কিংবা কমবখত ইসক, অক্ষয় কুমারের সঙ্গে করিনা কাপুরের জুটি যে বক্স অফিসে সুপার হিট, তা কিন্তু বেশ ভাল করেই জানেন ট্রেড অ্যানালিস্টরা। অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় নিয়ে এবার (Kareena Kapoor Khan) করিনা কি বললেন জানেন!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



সম্প্রতি গুড নিউজের প্রমোশনে হাজির হয়ে অক্ষয় কুমারকে নিয়ে মুখ খোলেন করিনা কাপুর। তিনি বলেন, (Amitabh Bachchan) অমিতাভ বচ্চনের সঙ্গে অক্ষয়ের মিল খুঁজে পান তিনি। সেই কারণে অক্ষয়কেই একমাত্র বলিউড শহেনশার সঙ্গে তুলনা করা যায়। শুধু তাই নয়, অক্ষয় যে জিনিসে একবার হাত হেন, তা যেন সোনায় পরিণত হয়ে যায় বলেও মন্তব্য করেন বেবো।


আরও পড়ুন : সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার সঙ্গে সম্পর্ক কেমন মান্যতার!


তিনি আরও বলেন, মাত্র ৯ বছর বয়স থেকে (Akshay Kumar) অক্ষয় কুমারকে চেনেন তিনি। সেই কারণে আক্কির সঙ্গে একেবারে অন্যররম সম্পর্ক তাঁর। তাঁদের সম্পর্ক ৩০ বছরের পুরনো। সেই কারণে অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে তাঁর কখনও কোনও অসুবিধা হয় না বলেও জানান করিনা। 
পাশাপাশি তিনি আরও বলেন, (Babita Kapoor) ববিতা কাপুর নাকি অক্ষয় কুমারের একজন বড় ভক্ত। আক্কির যে সিনেমা মুক্তি পাক না কেন, তা দেখার জন্য সিনেমা হলে ছুটে যান ববিতা।


আরও পড়ুন : সেলিম খানের দত্তক-কন্যা অর্পিতা, বোনই যেন 'জীবন' সলমনের
প্রসঙ্গত, টশন-এর শ্যুটিংয়ের সময় (Saif Ali Khan) সইফ আলি খানের সঙ্গে সম্পর্কে জড়ান করিনা কাপুর খান। ওই সময় তাঁদের সম্পর্কের বিষয়ে যিনি প্রথম সবকিছু জানতে পারেন, তিনি হলেন অক্ষয় কুমার। সম্প্রতি (Goog Newwz) গুড নিউজের প্রমোশনে হাজির হয়ে সইফের সঙ্গে তাঁর সম্পর্ক এবং অক্ষয়ের সঙ্গে তাঁদের বন্ধুত্ব নিয়েও মুখ খোলেন বলিউডের এই প্রথম সারির নায়িকা।
এদিকে গুড নিউজের পর বর্তমানে বচ্চন পান্ডের  শ্যুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার। অন্যদিকে করিনা ব্যস্ত লাল সিং চাড্ডার শ্যুটিংয়ে। এই সিনেমায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন করিনা কাপুর খান।