সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার সঙ্গে সম্পর্ক কেমন মান্যতার!

ত্রিশলার ছবি দেখে কী বলেন মান্যতা দত্ত

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 17, 2019, 11:30 AM IST
সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার সঙ্গে সম্পর্ক কেমন মান্যতার!

নিজস্ব প্রতিবেদন: সঞ্জয় দত্তের সঙ্গে নাকি বেশ কিছুদিন ধরে সম্পর্ক খারাপ হচ্ছে ত্রিশলার। প্রথম পক্ষের মেয়ের সঙ্গে বর্তমানে নাকি তেমন কোনও সম্পর্ক নেই সঞ্জয়ের। কী কারণে বাবা-মেয়ের সম্পর্কে চিড় ধরেছে, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। তবে বাবা-মেয়ের সম্পর্কের রসায়ন নিয়ে যে গুঞ্জনই ছড়াক না কেন, এবার প্রকাশ্যে এল (Trishala Dutt) ত্রিশলার সঙ্গে মান্যতার সম্পর্কের রসায়ন।

আরও পড়ুন : সেলিম খানের দত্তক-কন্যা অর্পিতা, বোনই যেন 'জীবন' সলমনের
পাহাড় ঘেরা রাজ্য সম্প্রতি ছুটি কাটাতে যান ত্রিশলা। সেখান থেকে ছবি শেয়ার করেন সঞ্জয়-কন্যা। ত্রিশলার সেই ছবি দেখে ভালবাসার চিহ্ন এঁকে দেন সঞ্জয়-পত্নী মান্যতা। ত্রিশলার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মেয়েকে আদরে ভরিয়ে দেন সত মা মান্যতা দত্ত।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি বন্ধুর মৃত্যুতে ভেঙে পড়়েন ত্রিশলা। বন্ধুর জন্য তাঁর হৃদয় যে ভেঙে যাচ্ছে, সে কথা স্পষ্ট করে জানিয়ে দেন (Sanjay Dutt's Daughter) ত্রিশলা। কিন্তু মেয়ের দুঃখের সময়েও কেন তাঁর পাশে এসে দাঁড়াননি (Sanjay Dutt) সঞ্জয় দত্ত, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই।

আরও পড়ুন :  জামিয়ার পড়ুয়াদের নিয়ে ব্যাঙ্গাত্মক পোস্টে 'লাইক', বয়কটের ডাক অক্ষয় কুমারকে

এদিকে সবে সবে মুক্তি পায় পরিচালক আশুতোষ গোয়াড়িকরের সিনেমা (Panipat) পানিপথ। এই সিনেমায় (Arjun Kapoor) অর্জুন কাপুর, কৃতি শ্যাননের সঙ্গে স্ক্রিন সেয়ার করেন সঞ্জয় দত্ত। পানিপথে আহমেদ শাহ আবদালির ভূমিকায় অভিনয় করেন সঞ্জয় দত্ত। ওই সিনেমায় প্রমোশনে হাজির হয়ে সঞ্জয় দত্ত বলেন, কৃতি শ্যাননের অভিনয় দেখে মুগ্ধ তিনি। তাই কৃতিকে তিনি তাঁর ৩০৪ নম্বর বান্ধবী করে নিতেও প্রস্তুত। যদিও পুরোটাই মজার ছলে ব্যক্ত করেন বলিউডের মুন্নাভাই।

.