'কঙ্কাল' করিনা, আক্রমণের মুখে বেগম সাহেবা

কখনও বিকিনিতে ভাইরাল হয়েছে তাঁর ছবি। আবার কখনও ‘মোটা পা’ কেন দেখাচ্ছেন বলে আক্রমণ করা হয়েছে করিনা কাপুর খানকে। আর এবার ‘কঙ্কালসার চেহারা’ বলে আক্রমণ করা হল বেগম সাহেবাকে।

Updated By: Mar 27, 2018, 10:40 AM IST
'কঙ্কাল' করিনা, আক্রমণের মুখে বেগম সাহেবা

নিজস্ব প্রতিবেদন : কখনও বিকিনিতে ভাইরাল হয়েছে তাঁর ছবি। আবার কখনও ‘মোটা পা’ কেন দেখাচ্ছেন বলে আক্রমণ করা হয়েছে করিনা কাপুর খানকে। আর এবার ‘কঙ্কালসার চেহারা’ বলে আক্রমণ করা হল বেগম সাহেবাকে।

আরও পড়ুন : শুটিংয়ের সময় চোখে গুরুতর আঘাত, হাসপাতালে জ্যাকলিন

সিঙ্গাপুরে একটি  ফ্যাশন শো-এ সম্প্রতি হাজির হয়েছিলেন করিনা। সেখানেই মনীষ মালহোত্রার সিলভাররঙা লেহেঙ্গা পরে হাজির হয়েছিলেন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী। সঙ্গে ছিলেন ‘ভীর দি ওয়েডিং’ অভিনেত্রী অমৃতা অরোরা। আর সেখানেই যখন ক্যামেরার সামনে পোজ দিতে শুরু করেন করিনা, তখন যেন ঝলসে উঠছিলেন। কিন্তু করিনার সেই ছবি প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে যায়। আর সেখানেই একের পর এক আক্রমণের মুখে পড়তে হয় বেবোকে।

আরও পড়ুন : ভাবতে পারেন! কাকার হাতে ধর্ষিত হন এই অভিনেত্রী

নেটিজেনদের একংশের কথায়, ‘কঙ্কালে’র মত লাগছে করিনাকে। কেউ আবার করিনার চেহারা ‘কঙ্কাল’-এর মত বলে তুলনা শুরু করেন। শুধু করিনাই নন, আক্রমণের মুখে পড়েন অমৃতাও। নেটিজেনদের একংশের কথায়, করিনা, অমৃতা দু’জনকেই বেশ লাগছে, কিন্তু তাঁদের শরীরের যদি আর একটু মেদের ছোঁয়া থাকত, তাহলে আরও সুন্দরী হতে পারতেন বলে মন্তব্য করা হয়। পাশাপাশি, করিনা আরও একটু বেশি করে খাওয়াদাওয়া করুন, সুস্থ থাকুন বলেও জানানো হয়।

দেখুন করিনার সেই ছবি..

 

 

তবে এই প্রথম নয়, এর আগেও করিনাকে 'মোটা’ বলে আক্রমণ করা হয়। এমনকী, বিকিনিতে করিনার যে ছবি ভাইরাল হয়, তা ফটোশপের কারিকুরি বলেও আক্রমণ করা হয়।

.