ছুটি যেন শেষই হচ্ছে না, দুই ছেলেকে নিয়ে ফের সৈকতে Saif-Kareena

আরও একবার ছুটি কাটাতে মুম্বই ছেড়ে সৈকতে ফিরে গেলেন পতৌদি দম্পতি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 16, 2021, 09:40 PM IST
ছুটি যেন শেষই হচ্ছে না, দুই ছেলেকে নিয়ে ফের সৈকতে Saif-Kareena

নিজস্ব প্রতিবেদন : গতমাসেই ছোট্ট জেহ এবং তৈমুরকে নিয়ে মালদ্বীপ (Maldives) থেকে বেড়িয়ে ফিরেছেন সইফ-করিনা (Kareena Kapoor- Saif Ali Khan)। আরও একবার ছুটি কাটাতে মুম্বই ছেড়ে সৈকতে ফিরে গেলেন পতৌদি দম্পতি। সঙ্গী দুই ছেলে তৈমুর আর জেহ। 

করিনা (Kareena Kapoor) নিজেই ইনস্টাগ্রাম স্টোরিজে সৈকতে ছুটি কাটানোর ইঙ্গিত দিয়েছেন। বেবো একটি সেলফি পোস্ট করেছেন যেখানে তাঁকে হলুদ নিয়ন পোশাকে দেখা গিয়েছে। তাঁর মুখ অবশ্য বড় একটি টুপিতে ঢাকা। সেই টুপিতে লাগানো “Who Dat” স্টিকার। অপর ছবিতে  দুই ছেলে তৈমুর আর ছোট্ট জে-কে নিয়ে সমুদ্রে জলকেলিতে মজে সইফ (Saif Ali Khan)। বেবো-কে অবশ্যে সৈকতেই বিশ্রাম নিতে দেখা গেল।  

আরও পড়ুন-ন্যানির কোলে ছোট্ট Jeh, দুই ছেলেকে নিয়ে মুম্বই ছাড়লেন Saif-Kareena

আরও পড়ুন-ব্রালেটে স্পষ্ট বক্ষ বিভাজিকা, শরীরী বিভঙ্গে আগুন ধরালেন Nora Fatehi

বুধবারই দুই ছেলে তৈমুর আলি খান ও জেহ (জাহাঙ্গীর আলি খান)-কে নিয়ে মুম্বই ছাড়তে দেখা যায় সইফ-করিনা (Kareena Kapoor- Saif Ali Khan)কে। মুম্বই বিমানবন্দরে পরিবারের সঙ্গে পাপারাৎজির ক্যামেরাবন্দি হন পতৌদি পরিবারের ছোটে নবাব। তবে তখনও স্পষ্ট ছিল না যে তাঁরা ঠিক কোথায় যাচ্ছেন। এদিন করিনার ইনস্টা স্টোরিজ থেকেই জানা যায়, ফের ছুটি কাটাতে গিয়েছেন পতৌদি দম্পতি। তবে এবার তাঁরা কোথায় গেছেন, তা গোপনই রেখেছেন বেবো।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.