ডিসেম্বরেই করিনা মা হচ্ছেন, জানালেন সইফ স্বয়ং

করিনা কাপুর মা হচ্ছেন। খবরটা ক দিন ধরেই শোনা যাচ্ছিল। তবে করিনার মা হওয়ার খবরে কোনও বলিউড সেলেব মুখ না খোলায় খবরটা কিছুতেই সরকারী স্বীকৃতি পাচ্ছিল না। সেই খবরকে একেবারে সত্যি বলে স্বীকার করলেন করিনার স্বামী সইফ আলি খান। সইফ জানান, "আমার স্ত্রী এবং আমি খুশি হয়ে ঘোষণা করছি যে আমরা আমাদের প্রথম সন্তানের জন্মের অপেক্ষায় আছি। আগামী ডিসেম্বরে আমাদের প্রথম সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। আপনাদের সকলের শুভেচ্ছা ও সমর্থন আশা করছি।

Updated By: Jul 3, 2016, 01:02 PM IST
ডিসেম্বরেই করিনা মা হচ্ছেন, জানালেন সইফ স্বয়ং

ওয়েব ডেস্ক: করিনা কাপুর মা হচ্ছেন। খবরটা ক দিন ধরেই শোনা যাচ্ছিল। তবে করিনার মা হওয়ার খবরে কোনও বলিউড সেলেব মুখ না খোলায় খবরটা কিছুতেই সরকারী স্বীকৃতি পাচ্ছিল না। সেই খবরকে একেবারে সত্যি বলে স্বীকার করলেন করিনার স্বামী সইফ আলি খান। সইফ জানান, "আমার স্ত্রী এবং আমি খুশি হয়ে ঘোষণা করছি যে আমরা আমাদের প্রথম সন্তানের জন্মের অপেক্ষায় আছি। আগামী ডিসেম্বরে আমাদের প্রথম সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। আপনাদের সকলের শুভেচ্ছা ও সমর্থন আশা করছি।

সম্প্রতি, করিনা ঘোষণা করেছেন 'গোলমাল ৪'-এর জন্য আগামী সেপ্টেম্বর মাসে তিনি হাজির থাকতে পারবেন না। আর তাতেই নতুন করে শুরু হয়েছিল জল্পনা। শোনা যাচ্ছে ওই সময় নাকি তিনি তাঁর প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে থাকবেন। আর তাই কার্যত বিশ্রামেই থাকবেন এই গ্ল্যামার কুইন। তবে, এখনও গোটা বিষয়টির সইফ বা করিনা সরকারি ভাবে ঘোষণা করেননি। আর তাই এক্ষেত্রেও জল্পনার তত্বটা আবারও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।  

দীর্ঘদিন ধরেই চলছিল এই জল্পনা। করিনা কাপুর খান নাকি প্রেগন্যান্ট। যদিও, সেই জল্পনাকে দিন কয়েক আগে নিজেই উড়িয়ে দেন করিনা।
আরও পড়ুন-মা হতে চলেছেন করিনা কাপুর!

 

.