করিনাকে জোর করে বিয়ে করেন সইফ? গোপন কথা প্রকাশ্যে আনলেন কাপুর-কন্যা

পরপর ফিরিয়ে দেন প্রস্তাব 

Updated By: Nov 26, 2019, 06:22 PM IST
করিনাকে জোর করে বিয়ে করেন সইফ? গোপন কথা প্রকাশ্যে আনলেন কাপুর-কন্যা

নিজস্ব প্রতিবেদন:  প্রথমে গ্রিস পরে লাদাখ, পরপর দুবার সইফের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন করিনা। ভালভাবে না চিনে, না জেনে তিনি কোনওভাবেই সইফ আলি খানকে বিয়ে করতে চাননি। সইফের সঙ্গে সম্পর্ক এবং বিয়ে নিয়ে সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে নানা অজানা কথা তুলে ধরলেন করিনা কাপুর খান।

আরও পড়ুন : তৈমুরকে নিয়ে এত বাড়াবাড়ি একেবারেই পছন্দ নয়, বিরক্ত করিনা
তিনি বলেন, টশন-এর শ্যুটিংয়ের সময় সইফকে দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। এরপর তাঁদের দুজনের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। দুজনের মধ্যে সম্পর্কের সূত্রপাত হওয়ার পরই সরাসরি করিনাকে বিয়ের প্রস্তাব দেন সইফ আলি খান। গ্রিসে গিয়ে শ্যুটিংয়ের সময় প্রথমে বেবোকে ঘরণী করার প্রস্তাব দেন সইফ। এরপর লাদাখে গিয়েও সেই একই প্রস্তাব দেন পতৌদির ছোটে নবাব। যদিও সইফের বিয়ের প্রস্তাবে পরপর দুবারই না করে দেন করিনা। সইফকে প্রথমে তিনি ভালভাবে চিনতে ও জানতে চান। তারপরই বিয়ের বিষয় নিয়ে ভাবনাচিন্তা করতে চান বলে জানান কাপুর-কন্যা। করিনার না শুনেও থেমে যাননি সইফ। এরপর ক্রমশ সইফের উপর দুর্বল হয়ে পড়লে, শেষে খান সাহেবকে বিয়ে করতে রাজি হয়ে যান করিনা কাপুর খান।

আরও পড়ুন : হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন সলমন খান!
যদিও বিয়ে করলেও সইফ কখনও করিনার কাজে বাধা দিতে পারবেন না বলে, আগে থেকেই শর্ত দেন কাপুর-কন্যা। যা শুনে এক পায়ে রাজি হয়ে যান সইফ আলি খান। বিয়ের পরও অভিনয় চালিয়ে যাওয়ার শর্তে রাজি হওয়ার পরই সইফের গলায় শেষ পর্যন্ত মালা দেন করিনা কাপুর। 

বর্তমানে গুড নিউজের প্রমোশন সেরে লাল সিং চাড্ডার  শ্যুটিং শুরু করেছেন করিনা। অন্যদিকে সইফ ব্যস্ত তানাজির শ্যুটিং নিয়ে। 

.