বায়োপিকে অভিনয় করবেন 'বেবো'

অনেন দিন হল করিনা কাপুর চর্চায় আছেন অথচ সিনেমায় নেই। গত বছর ডিসেম্বরে পুত্র সন্তান তৈমুরের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। এর পর এখনও পর্যন্ত সেরকম ভাবে সিনেপ্রেমীদের কাছে ধরা দেননি 'বেবো'। কখনও সখনও তৈমুরের সঙ্গে বেবো'র ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়েছে এবং তা ভাইরালও হয়েছে, একথা সত্য। তবে বলিউডে করিনার কামব্যাক নিয়ে এখনও পর্যন্ত তেমন বড় কোনও ব্রেক নেই। বলিউডে ইতিউতি কান পাতলে শোনা যাচ্ছে 'ভিরে দি ওয়েডিং'-সিনেমার জন্য নিজেকে তৈরি করছেন করিনা। তবে করিনা কাপুর খানের ফ্যানদের জন্য সুখবর একটা রয়েছে। 'মেরি কম', 'সর্বজিৎ'-সিনেমার পরিচালক ওমাং কুমার নাকি তাঁর পরবর্তী ছবির জন্য বেবো'কেই চাইছেন। সূত্রের খবর ওমাং কুমার পরিচালিত একটি বায়োপিকে অভিনয় করার জন্য ইচ্ছা প্রকাশ করেছেন  করিনা কাপুর খানও। 

Updated By: Jun 2, 2017, 11:12 AM IST
বায়োপিকে অভিনয় করবেন 'বেবো'

ওয়েব ডেস্ক: অনেন দিন হল করিনা কাপুর চর্চায় আছেন অথচ সিনেমায় নেই। গত বছর ডিসেম্বরে পুত্র সন্তান তৈমুরের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। এর পর এখনও পর্যন্ত সেরকম ভাবে সিনেপ্রেমীদের কাছে ধরা দেননি 'বেবো'। কখনও সখনও তৈমুরের সঙ্গে বেবো'র ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়েছে এবং তা ভাইরালও হয়েছে, একথা সত্য। তবে বলিউডে করিনার কামব্যাক নিয়ে এখনও পর্যন্ত তেমন বড় কোনও ব্রেক নেই। বলিউডে ইতিউতি কান পাতলে শোনা যাচ্ছে 'ভিরে দি ওয়েডিং'-সিনেমার জন্য নিজেকে তৈরি করছেন করিনা। তবে করিনা কাপুর খানের ফ্যানদের জন্য সুখবর একটা রয়েছে। 'মেরি কম', 'সর্বজিৎ'-সিনেমার পরিচালক ওমাং কুমার নাকি তাঁর পরবর্তী ছবির জন্য বেবো'কেই চাইছেন। সূত্রের খবর ওমাং কুমার পরিচালিত একটি বায়োপিকে অভিনয় করার জন্য ইচ্ছা প্রকাশ করেছেন  করিনা কাপুর খানও। 

উল্লেখ্য, এর আগে 'মেরি কম' ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া এবং 'সর্বজিৎ' সিনেমায় ঐশ্বর্য রায় বচ্চনের সঙ্গে কাজ করেছেন পরিচালক ওমাং কুমার। এবার তাঁর পরবর্তী বায়োপিকে বলিউড ডিভা করিনা কাপুরকে দেখা যাবে কিনা, তার উত্তর দেবে সময়ই। 

.