মেয়ের জন্মদিনে প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের কাছাকাছি এলেন করিশ্মা!

১৩-তে পড়ল সামাইরা। মেয়ের জন্মদিন উপলক্ষে এবার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে দেখা গেল করিশ্মা কাপুরকে। সামাইরার ১৩ বছরের জন্মদিনের পার্টিতেই ফের একসঙ্গে দেখা যায় করিশ্মা এবং সঞ্জয়কে। এবং, দু’জনকেই বেশ ভাল মুডে দেখা যায়। মেয়ে সামাইরার সঙ্গে হাসি মুখে ছবি তোলা থেকে শুরু করে, মেয়ের সঙ্গে একের পর এক ছবি শেয়ার করেন করিশ্মার প্রাক্তন স্বামী।   

Updated By: Mar 12, 2018, 06:28 PM IST
মেয়ের জন্মদিনে প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের কাছাকাছি এলেন করিশ্মা!

নিজস্ব প্রতিবেদন : ১৩-তে পড়ল সামাইরা। মেয়ের জন্মদিন উপলক্ষে এবার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে দেখা গেল করিশ্মা কাপুরকে। সামাইরার ১৩ বছরের জন্মদিনের পার্টিতেই ফের একসঙ্গে দেখা যায় করিশ্মা এবং সঞ্জয়কে। এবং, দু’জনকেই বেশ ভাল মুডে দেখা যায়। মেয়ে সামাইরার সঙ্গে হাসি মুখে ছবি তোলা থেকে শুরু করে, মেয়ের সঙ্গে একের পর এক ছবি শেয়ার করেন করিশ্মার প্রাক্তন স্বামী।   

আরও পড়ুন : প্রেম করছেন পুনম? দেখুন ছবি

এদিকে সামাইরার জন্মদিনে মেয়ের ছোটবেলার ছবি শেয়ার করলেন করিশ্মা। দেখুন সেই ছবি..

 

 

#happy13th#mama’slove#forever

A post shared by KK (@therealkarismakapoor) on

করিশ্মার সঙ্গে বিচ্ছেদের পর ফ্যাশন ডিজাইনার প্রিয়া সচদেবকে বিয়ে করেন সঞ্জয় কাপুর। করিশ্মার সঙ্গে দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে করিশ্মার সঙ্গে বিচ্ছেদ হয় সঞ্জয়ের। বিচ্ছেদের পর নিউ ইয়র্কে ঘনিষ্ঠদের নিয়ে প্রিয়া সচদেবকে বিয়ে করেন ওই ব্যবসায়ী। অন্যদিকে সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পর সন্দীপ তোশনিওয়াল নামে আরও এক ব্যবসায়ীর সঙ্গে ‘ডেটিং’ শুরু করেন করিশ্মা কাপুর। যদিও ওই সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি করিশ্মা।

.