Sara Ali Khan-Kartik Aryan: নতুন বছরে মিটেছে দূরত্ব, ফের কাছাকাছি কার্তিক-সারা!

Sara Ali Khan-Kartik Aryan: কিছুদিন আগেই এক অ্যাওয়ার্ড সেরেমনিতে সামনাসামনি দেখা হয়েছিল কার্তিক আরিয়ান ও সারা আলি খানের। একে অপরের সঙ্গে বিশেষ কথা বলতে দেখা যায়নি তাঁদের। তবে নতুন বছরের প্রথম দিনে ফের একসঙ্গে হলেন তাঁরা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 2, 2023, 03:26 PM IST
Sara Ali Khan-Kartik Aryan: নতুন বছরে মিটেছে দূরত্ব, ফের কাছাকাছি কার্তিক-সারা!

Sara Ali Khan, Kartik Aryan,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কার্তিক আরিয়ানের প্রেমে পড়েছিলেন সারা আলি খান। করণ জোহরের শোয়ে এসে নিজের এক তরফা প্রেমের কথা জাহির করেছিলেন সইফকন্যা। এরপর তাঁদের দেখা করান করণ নিজেই। দেখা সাক্ষাৎ থেকে শুরু হয় প্রেম। একসঙ্গে ছবিও করেন তাঁরা। লাঞ্চ, ডিনার থেকে শুরু করে নানা অনুষ্ঠানে একসঙ্গে ধরা দিয়েছেন তাঁরা। তবে এরই মাঝে শোনা যায় প্রেম ভেঙেছে তাঁদের। তবে এবার ফের প্রাক্তনের সঙ্গে নববর্ষে পার্টি করলেন সারা। তাহলে কি মিটেছে দূরত্ব?

আরও পড়ুন- Ritabhari Chakraborty: ‘সাম্য’ গড়তে চেয়ে ট্রোলড, সপাটে জবাব ঋতাভরীর

কিছুদিন আগেই এক অ্যাওয়ার্ড সেরেমনিতে সামনাসামনি দেখা হয়েছিল কার্তিক আরিয়ান ও সারা আলি খানের। একে অপরের সঙ্গে বিশেষ কথা বলতে দেখা যায়নি তাঁদের। তবে নতুন বছরের প্রথম দিনে ফের একসঙ্গে হলেন তাঁরা। ক্রিসমাস থেকেই লন্ডনে ভাই ইব্রাহিম আলি খান ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা। অন্যদিকে প্যারিসে ছুটি কাটাচ্ছিলেন কার্তিক। রবিবার রাতে দুজনে একই লোকেশন থেকে একই সময়ে ছবি পোস্ট করেন  এই দুই তারকা। সেখান থেকেই শুরু নয়া গুঞ্জন।

রবিবার কাচের তৈরি একটি ক্রিসমাস ট্রিয়ের পাশে দাঁড়িয়ে ছবি তোলেন সারা। লোকেশন ছিল ক্ল্যারিজস। সেই একই সময়ে একটি ছবি পোস্ট করেন কার্তিক আরিয়ান, যেখানে তিনি ব্ল্যাক টি পান করছেন, সেটিও ক্ল্যারিজস। এরপরই ছবির কোলাজে দেখা যায়, লন্ডনের একটি ফেয়ারে ঘুরছেন সারা। কার্তিকও ঐ একই সময়ে লন্ডনের রাস্তার ছবি শেয়ার করেন। এদিন সকালেই কার্তিক একটি ছবি শেয়ার করেছিলেন, যেখানে দেখা যায় প্যারিস থেকে লন্ডন যাচ্ছেন অভিনেতা।

আরও পড়ুন- Dev: নববর্ষে রেকর্ড গড়ল ‘প্রজাপতি’, অভিজিতের সঙ্গেই আগামী 'স্বপ্নের ছবি' ঘোষণা দেবের

প্রসঙ্গত, কিছুদিন আগেই সারা আলি খানকে দেখা গিয়েছিল ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে। তবে সেই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি। অন্যদিকে করণ জোহর তাঁর শোয়ে জানান যে, ২০১৮ সালে প্রেম করতেন কার্তিক ও সারা। তাঁদের সেই প্রেম বেশি দিন স্থায়ী হয়নি। অন্যদিকে কার্তিক সম্প্রতি জানান যে, বিগত দেড় বছর ধরে তিনি সিঙ্গল। অন্যদিকে সারাও নিজেকে সিঙ্গল বলেই দাবি করেন। তাই দুজনের পোস্ট দেখেই বলিউডের অন্দরে জোর গুঞ্জন, দূরত্ব মিটিয়ে ফের কাছাকাছি কার্তিক ও সারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.