close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সিনেমার জন্য ন্যাড়া হচ্ছেন কার্তিক! দেখুন এই ভিডিও...

 একথা জানিয়েছেন খোদ আভিনেতাই। 

Updated: Apr 12, 2019, 02:16 PM IST
সিনেমার জন্য ন্যাড়া হচ্ছেন কার্তিক! দেখুন এই ভিডিও...

নিজস্ব প্রতিবেদন: তৈরি হচ্ছে তেনালি রামার বায়োপিক। ছবির পরিচালনা করবেন খোদ সঞ্জয়লীলা বনশালি। আর এই তেনালি রামার যে বায়োপিকের প্রস্তাব পৌঁছেছে অভিনেতা কার্তিক আরিয়ানের কাছে। যেকারণে নাকি মাথা মুড়িয়ে ফেলতে হবে অভিনেতাকে। একথা জানিয়েছেন খোদ আভিনেতাই। 

 ভাবছেন ন্য়াড়া হলে কার্তিক আরিয়ানকে কেমন লাগবে? কার্তিক কি সারা আলি খানের মতো আপনারও পছন্দের?

না, ঘাবড়ানোর কিছু নেই। বিষয়টা এক্কেবারেই মজা করেই বলেছেন কার্তিক। তিনি নিজেও ভালো করে জানেন তাঁর হেয়ারস্টাইলে বহু মেয়ে 'ফিদা'। আর সেকারণেই সম্প্রতি একটি টক শোয়ে তাঁর সঙ্গে এধরনের মজা করা হয়। সম্প্রতি সারা আলি খানের বিপরীতে ইমতিয়াজ আলির লাভ আজকাল-২ শ্যুটিং শেষ করেছেন তিনি। তারই ফাঁকে হাজির হয়েছিলেন একটি টক শোয়ে। যেখানে তাঁকে 'ট্রথ অর ডেয়ার' খেলা হয় তাঁর সঙ্গে। বলা হয় ম্যানেজারকে ফোন করে বলতে যে তিনি কোনও চরিত্রের জন্য ন্যাড়া হতে হবে। কার্তিকও তেমনটাই করেন। ম্যানেজার সঞ্চিতাকে ফোন করে বলেন, তাঁর কাছে তেনালি রামার বায়োপিকে কাজ করার ছবির প্রস্তাব এসেছে, যার জন্য তাঁকে ন্যাড়া হতে হবে। 

আরও পড়ুন-ফের বিতর্কে সলমন, 'দাবাং থ্রি'র শ্যুটিংয়ে ভাঙল প্রাচীন মূর্তি

কার্তিকের মুখ থেকে একথা শোনার সঙ্গে সঙ্গেই তাঁকে ন্যাড়া হতে মানা করেন তাঁর ম্যানেজার সঞ্চিতা। বলেন, তাঁর এই চুলের জন্যই বহু মেয়ে 'ফিদা'। তাই কার্তিক কীভাবে ন্যাড়া হওয়ার কথা ভাবতে পারেন? এমনকি এই ছবির পরিচালনা খোদ সঞ্জয়লীলা বনশালি করবেন শুনেও তাতে রাজি হননি কার্তিকের ম্যানেজার। দেখুন কী কাণ্ড...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে কার্তিকের ন্যাড়া হওয়ার কথা সারা আলি খান যদি শুনতেন তিনি কী বলতেন তা অবশ্য জানা নেই। কারণ, সারা নিজেও 'কফি উইথ করণ'এ এসে জানিয়েছিলেন, কার্তিকের হেয়ারস্টাইল তাঁর ভীষণই পছন্দের।

আরও পড়ুন- এই ছোট্ট মেয়েটি টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা?