কার্তিককে 'না-পসন্দ' সঞ্জয়লীলা বনশালির!

 এত সবকিছুর পরেও কার্তিক আরিয়ানকে সঞ্জয়লীলা বনশালির এক্কেবারেই পছন্দ নয় বলেই শোনা যাচ্ছে।

Updated By: Dec 4, 2019, 05:27 PM IST
কার্তিককে 'না-পসন্দ' সঞ্জয়লীলা বনশালির!

নিজস্ব প্রতিবেদন: ২০১১ সালে 'প্যায়ার কা পঞ্চনামা' ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন কার্তিক আরিয়ান। ছবিটি বক্স অফিসে বেশ ভালোই সাফল্য পায়। তারপর 'সোনু কে টিটু কি সুইটি', 'লুকাছুপি' সহ বেশকিছু ছবিতে অভিনয় করে ফেলেছেন কার্তিক আরিয়ান। সিনেমাপ্রেমীদের মধ্যেও কার্তিকের একটা অন্যরকম জনপ্রিয়তা রয়েছে। বিশেষ করে মহিলা মহলে। তবে এত সবকিছুর পরেও কার্তিক আরিয়ানকে সঞ্জয়লীলা বনশালির এক্কেবারেই পছন্দ নয় বলেই শোনা যাচ্ছে।

সঞ্জয়লীলা বনশালির আগামী ছবি 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'র (Gangubai Kathiawadi) জন্য ইতিমধ্যে আলিয়া ভাটকে বেছে নিয়েছেন সঞ্জয়লীলা বনশালি। কিছুদিন আগে শোনা যাচ্ছিল, ছবিতে আলিয়া ভাটের বিপরীতে কার্তিক আরিয়ানকে বেছে নিয়েছেন সঞ্জয়লীলা বনশালি। তবে এই খবর যে এক্কেবারেই ভুল সেটাই এবার স্পষ্ট করলেন SLB প্রযোজনা সংস্থার (সঞ্জয়লীলা বনশালির প্রযোজনা সংস্থা) CEO প্রেম সিং। কার্তিককে নেওয়ার খবরে বিরক্ত প্রেম সিং বলেন ''কার্তিক আরিয়ানকে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি ছবিতে নেওয়ার খবর এক্কেবারেই ভুল। সঞ্জয়লীলা বনশালি স্যার এই মুহূর্তে তাঁর কোনও ছবিতেই কার্তিককে নিতে রাজি নন। তবে কার্তিকের অন্যান্য ছবির জন্য আমদের তরফ থেকে কার্তিকের জন্য শুভেচ্ছা রইল।'' 

আরও পড়ুন-হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ড, কলকাতায় এসে মুখ খুললেন অজয় দেবগণ

আরও পড়ুন-সিঁদুর দান থেকে সাত পাক, জি বাংলার 'চোখের বালি'র বিনোদিনীর বিয়ের সমস্ত ছবি দেখুন...

সূত্রের খবর কার্তিক আরিয়ানকে এক্কেবারেই পছন্দ নয় সঞ্জয়লীলা বনশালি। তবে 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'র (Gangubai Kathiawadi) আলিয়ার বিপরীতে ঠিক কোন অভিনেতাকে বনশালির পছন্দ তা অবশ্য এখনও স্পষ্ট নয়। এদিকে কার্তিক আরিয়ান এই মুহূর্তে তাঁর আগামী ছবি 'পতি পত্নী অউর বো' নিয়ে ব্যস্ত। 

.