Kartik Aaryan : টাকা নেই নাকি? ইকনমি কটাক্ষের স্বীকার বলি তারকা!

Kartik Aaryan: ইকনমি ক্লাসে বিমানে ভ্রমন করে কটাক্ষের স্বীকার কার্তিক আরিয়ান (Kartick Aaryan)।  শীঘ্রই মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবানী (Kiara Advani) অভিনীত 'সত্যপ্রেম কি কথা' (Satyaprem Ki Katha) তারই প্রচারে ব্যস্ত কার্তিক। এর মধ্যেই ঘটে গেল অপ্রীতিকর ঘটনা।

Updated By: Jun 26, 2023, 08:40 PM IST
Kartik Aaryan : টাকা নেই নাকি? ইকনমি কটাক্ষের স্বীকার বলি তারকা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শীঘ্রই মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানি পরিচালিত 'সত্যপ্রেম কি কথা'। তাঁরা দুজনেই এখন ছবি প্রচারে মাঝে ব্যস্ত। এই অবস্থাতেই এক ভাইরাল ভিডিওকে ঘিরে কটাক্ষের মুখে কার্তিক আরিয়ান। যেখানে কার্তিককে দেখা যাচ্ছে ইন্ডিগোর ইকনমি ক্লাসে আমদাবাদ থেকে ফিরতে।

পরনে একটি নীল রঙের শার্ট। সঙ্গে খাপ খাওয়া প্যান্ট। এক ঝকঝকে যুবক বিমানে তাঁর বসার সিটটি খুঁজে বেড়াচ্ছেন। যিনি খুঁজছেন, তিনি যে অত্যন্ত পরিচিত মুখ তা বলে দেওয়ার দরকার পড়েনি কাউকে। সকলেই চিনতে পারেন তাঁদের সঙ্গে যাত্রা করছেন বলিউড তারকা কার্তিক আরিয়ান। কিন্তু কার্তিক আরিয়ানের মতো অভিনেতাকে ইকনমি  ক্লাসে দেখে অবাক হয়ে যান অনেকেই। এই ঘটনারই ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন একজন পাপারাজি এরপর সঙ্গে সঙ্গেই ঝড়েরগতিতে ভাইরাল হয় ভিডিওটি। কার্তিকের মুম্বইতে ফেরার আগেই নেটিজেনরা জেনে যায় তাঁর ইকোনোমি ক্লাসে যাত্রার খবর। এই ঘটনাকে কেন্দ্র করে একদিকে যেমন তাঁকে কটাক্ষের স্বীকার হতে হয় অন্যদিকে অনেকে তাঁর সাধারণ জীবনযাত্রার প্রশংসাও করেন।

আরও পড়ুন- তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে সংসারে ভাঙন সৃজিত-মিথিলার? মুখ খুললেন অভিনেত্রী...

এক নেটিজেনের মতে, 'এসব এখন সিনেমার প্রচারের নতুন হাতিয়ার'। একজন তো হেরাফেরি সিনেমার বিখ্যাত সংলাপ তুলে দিয়েছেন, বলেছেন 'প্রমোশন কা চক্কর, বাবু ভাইয়া প্রমোশন কা চক্কর'। কারও কারও মতে এটা 'পাবলিসিটি স্টান্ট'। অনেকে লিখেছেন 'ইন্ডিগোতে শুধুমাত্র ইকোনোমি ক্লাসই রয়েছে'। কেউ লিখেছেন 'তিনিও ভারতীয় নাগরিক' আবার কাউকে প্রশংসা করে 'পাবলিসিটি স্টান্ট হলেও উনি যথেষ্ট ভদ্র' তাও লিখতে দেখা গেছে। এর আগে দীপিকা পাড়ুকোন এবং কৃতি স্যাননকে দেখা গিয়েছিল ইকনমি ক্লাসে।

আরও পড়ুন-  ‘গানজীবনের অনন্ত পথ চলা থেমে গেল বললে মারাত্মক ভুল হবে বাপিদা…’

'সত্যপ্রেম কি কথা' ছবিটি মুক্তি পেতে চলেছে ২৯ জুন,শ্রীকান্ত বিদ্বানস ছবিটি পরিচালনা করছেন। এর আগেও এই সিনেমার কার্তিক এবং কিয়ারার একটি বিয়ের দৃশ্যের ছবি ভাইরাল হয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.