Kashmera Shah: শিশুশিল্পীর সঙ্গে 'আপত্তিকর দৃশ্যে' কাশ্মীরা, মহিলা কমিশনের অভিযোগে বাদ দৃশ্য

শুধু কয়েকটি দৃশ্যই নয়, বাদ পড়েছে সংলাপও

Updated By: Jan 17, 2022, 09:41 PM IST
Kashmera Shah: শিশুশিল্পীর সঙ্গে 'আপত্তিকর দৃশ্যে' কাশ্মীরা, মহিলা কমিশনের অভিযোগে বাদ দৃশ্য

নিজস্ব প্রতিবেদন: বিতর্কের মুখে অভিনেতা-পরিচালক মহেশ মঞ্জরেকর(Mahesh Manjrekar) পরিচালিত মারাঠি ছবি 'নায় ভরন ভাট লোঞ্চা কোন নায় কোঞ্চা'। ছবির কয়েকটি দৃশ্য নিয়ে আপত্তি জানিয়েছিল জাতীয় মহিলা কমিশন। তার জেরেই ছবি থেকে বাদ পড়েছে কয়েকটি দৃশ্য ও সংলাপ। এমনকি ট্রেলার থেকেও সরিয়ে নেওয়া হয়েছে একটি দৃশ্য। মুক্তির আগে ছবি থেকেও সরিয়ে নেওয়া হবে কয়েকটি দৃশ্য।

এই মারাঠি ছবির(Marathi film) কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে শিশুশিল্পীরা(Child Artist) অভিনয় করেছেন। সেইসব দৃশ্যের বিরুদ্ধেই অভিযোগ তুলেছিলেন মহারাষ্ট্রের ভারতীয় স্ত্রী শক্তি সংগঠনের সদস্যরা। তাঁরাই অভিযোগ জানান জাতীয় মহিলা কমিশনে। তারপরেই কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা বিষয়টি নিয়ে আপত্তি তোলেন।  

আরও পড়ুন: Nusrat Jahan: একদিনে ১ কোটি ভিউ, নোরা-সানিকে টেক্কা লাস্যময়ী নুসরতের

ট্রেলারে একটি দৃশ্যে দেখা গিয়েছে অভিনেতা কাশ্মীরা শাহ(Kashmera Shah) একটি বাচ্চা ছেলেকে নিজের বুকে টেনে ধরছেন। সেই দৃশ্যের বিরুদ্ধেই আপত্তি জানিয়েছে মহিলা কমিশন। তবে এই দৃশ্যটি ছাড়া আরও কিছু দৃশ্য বাদ দেওয়া হয়েছে। কোপ বসেছে কিছু সংলাপের উপরেও। গত সপ্তাহেই দ্য সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (CBFC)-র কাছ থেকে ছাড়পত্র পেয়েছিল এই ছবি। সিবিএফসি এই ছবিকে প্রাপ্তবয়স্কদের ছবি হিসাবেই ছাড় দিয়েছে। 'A'ক্যাটেগরির এই ছবি থেকেও অবশেষে বাদ পড়ল বেশ কিছু দৃশ্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.