Nusrat Jahan: একদিনে ১ কোটি ভিউ, নোরা-সানিকে টেক্কা লাস্যময়ী নুসরতের

ইন্টারনেটে ঝড় তুলেছেন নুসরত জাহান         

Updated By: Jan 17, 2022, 07:51 PM IST
Nusrat Jahan: একদিনে ১ কোটি ভিউ, নোরা-সানিকে টেক্কা লাস্যময়ী নুসরতের

নিজস্ব প্রতিবেদন: বলিউডে(Bollywood) এখন মিউজিক ভিডিওর(Music Video) ছড়াছড়ি। তার জনপ্রিয়তাও তুঙ্গে। সিনেমার গানের থেকে ইন্ডি পপ গানের ভিডিওতে মজে বলিউড। আর সেইসব ভিডিওতে ঝড় তুলেছেন নোরা ফতেহি(Nora Fatehi) থেকে শুরু করে নিয়া শর্মা(Nia Sharma), সানি লিওনির(sunny Leone) মতো বলিউডের প্রথমসারির আইটেম গার্লরা। তবে পিছিয়ে নেই বাংলাও। বাংলাতেও তৈরি হচ্ছে মিউজিক ভিডিও, সেইসব ভিডিওতে ঝড় তুলছেন বাংলার তারকারাও। সম্প্রতি বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে চমক লাগিয়েছেন নুসরত জাহান(Nusrat Jahan)।

মা হওয়ার কিছুদিনের মধ্যেই শুটিং ফ্লোরে ফিরেছেন নুসরত।  একের পর এক ছবি রয়েছে তাঁর হাতে। তবে শুধু ছবিই নয়, সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিও শুট করছেন নুসরত সম্প্রতি অনলাইনে মুক্তি পেয়েছে নুসরতের একটি মিউজিক ভিডিও 'নাচ ময়ূরী নাচ'(Naach Moyuri Naach)। গানটি লেখা, সুর করেছেন বাংলাদেশের সংগীত পরিচালক তাপস(Taposh) ও গানটি গেয়েছেন সংগীতশিল্পী লুইপা(Luipa)। তবে গানটি কোরিওগ্রাফি করেছেন জনপ্রিয় পরিচালক ও কোরিওগ্রাফার বাবা যাদব(Baba Yadav)। তবে এই মিউজিক ভিডিও-র চমক নুসরত জাহান। 

ছেলের জন্মের কয়েকমাসের মধ্যেই সমস্ত ফ্যাট ঝরিয়ে একেবারে পুরনো সেক্সি ও বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি। এক্কেবারে বলিউডে স্টাইলে ভিডিওটি শুট করেছেন বাবা। স্বল্প বসনে বলিউডের তারকাদেরও টেক্কা দিয়েছেন নুসরত। সোমবার সোস্যাল মিডিয়ায় বাবা যাদব জানান, একদিনে ফেসবুকে এই ভিডিও দেখেছেন ১০ মিলিয়ন অর্থাৎ এককোটি দর্শক। এমনকি চার্টবাস্টারে এই গান রয়েছে শীর্ষে। গোটা টিমকে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক।

আরও পড়ুন: Sidharth-Kiara: সোশ্যাল মিডিয়ায় প্রেম কবুল সিদ্ধার্থ-কিয়ারার!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.