Katrina Kaif-Alia Bhatt: ‘ফুলসজ্জা রাতে কেন? দিনেই হতে পারে!’ আলিয়াকে পরামর্শ ক্যাটরিনার

Katrina Kaif-Alia Bhatt: ক্যাটের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়েই আলিয়ার প্রেমে পড়েন রণবীর অন্যদিকে ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা কাইফ। বর্তমানে প্রত্যেকেই বিবাহিত। ২০২১ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন ভিকি-ক্যাটরিনা। এই বছর এপ্রিলে বিয়ে করেন রণবীর ও আলিয়া। 

Updated By: Sep 5, 2022, 06:17 PM IST
Katrina Kaif-Alia Bhatt: ‘ফুলসজ্জা রাতে কেন? দিনেই হতে পারে!’ আলিয়াকে পরামর্শ ক্যাটরিনার

Katrina Kaif, Alia Bhatt, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুরের প্রেম কাহিনী সকলেরই জানা। শুধু প্রেম নয়, দীর্ঘদিন একসঙ্গে থাকতেনও তাঁরা। কিন্তু সেই সম্পর্ক সুখের হয়নি। কিছুদিনের মধ্যেই ছেদ পড়ে তাঁদের সম্পর্কে। সেই সম্পর্ক থেকে বেরিয়েই আলিয়ার প্রেমে পড়েন রণবীর অন্যদিকে ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা কাইফ। বর্তমানে প্রত্যেকেই বিবাহিত। ২০২১ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন ভিকি-ক্যাটরিনা। এই বছর এপ্রিলে বিয়ে করেন রণবীর ও আলিয়া। বিয়ের কয়েকদিনের মধ্যেই প্রেগন্যান্সির খবর শেয়ার করেন আলিয়া। ক্যাটরিনা রণবীরের প্রেমের মতোই সকলের জানা যে আলিয়া ও ক্যাটরিনাও একে অপরের ভালো বন্ধু ছিলেন। কিন্তু রণবীরের সঙ্গে সম্পর্কে আসার পর থেকেই আর একসঙ্গে দেখা যায়নি ক্যাট ও আলিয়াকে।

আরও পড়ুন: Rukmini Maitra: ‘পুরুষতান্ত্রিক সমাজে বিনোদিনীর লড়াইয়ের গল্প বলা জরুরি’

সম্প্রতি কফি উইথ করণ সিজন সেভেনে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। সদ্য বিয়ে করেই এই শোয়ে অংশগ্রহণ করেন আলিয়া। ব়্যাপিড ফায়ারে করণ আলিয়াকে জিগ্গেস করেন, বিয়ে করার পর বিয়ে সম্পর্কে কোন প্রচলিত ধারণা ভেঙেছে আলিয়ার? অভিনেত্রীর সাফ জবাব,'বিয়েতে ফুলসজ্জা বা সুহাগরাত সম্পর্কে যে প্রচলিত ধারণা রয়েছে তা একেবারেই ভুল কারণ সবাই ক্লান্ত থাকে।' আলিয়ার কথা শুনে হেসে অস্থির করণ ও রণবীর সিং। 

আরও পড়ুন: Kisi Ka Bhai Kisi Ki Jaan Teaser: কাঁধ অবধি লম্বা চুল, কানে দুল, চোখে সানগ্লাস! সলমানের নয়া লুকে মজে নেটপাড়া

সোমবার করণ জোহর শেয়ার করেছেন এই সপ্তাহের প্রোমো। সেখানে দেখা যাচ্ছে এই সপ্তাহে করণের অতিথি হিসাবে হাজির থাকতে চলেছেন, ক্যাটরিনা কাইফ, ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদী। সেখানেই ক্যাটরিনাকে করণ জিগ্গেস করেন যে, আলিয়া বলেছেন যে সুহাগরাত বলে কিছু হয় না। সেই কথা শুনে ক্যাটরিনার সাফ জবাব, সুহাগ রাত তো সুহাগ দিনও হতে পারে। তাঁর সাজেশন শুনে ছিটকে গেছেন উপস্থিত সকলেই। অন্যদিকে সম্পর্ক নিয়ে ঈশান খট্টর বলেন যে, তিনি সিঙ্গল। মজা করে সিদ্ধান্ত বলেন যে, ‘আমি এতোটাই সিঙ্গল যে আমার সঙ্গে ঘুরে ঘুরেই সিঙ্গল হয়ে গেছে ঈশান।’

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন ঈশান। এমনকী তাঁর খারাপ সময়েও অনন্যার পাশে দেখা গেছে ঈশানকে। কিন্তু এরপরই বিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। ঈশানকে করণ জিগ্গেস করেন যে, এই মুহূর্তে বলিউডের সবচেয়ে সেক্সি হ্যান্ডসাম কে? অভিনেতা করণ জোহরের নাম নিলে পরিচালক বলেন যে, তাঁকে কেউ এই চোখে দেখেই না। সবমিলিয়ে বোঝাই যাচ্ছে যে বাকি অন্য এপিসোডের মতোই এই এপিসোডে থাকছে নানা চমক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.