এক্কেবারে অন্যরকম, বিদেশে গিয়ে এ কী করছেন ক্যাটরিনা, দেখুন ভিডিও

বোন ইসাবেলাও রয়েছেন সঙ্গে

Updated: Aug 30, 2018, 12:57 PM IST
এক্কেবারে অন্যরকম, বিদেশে গিয়ে এ কী করছেন ক্যাটরিনা, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং শেষ করেছেন সলমন খান, ক্যাটরিনা কাইফ। মালটা থেকে মুম্বইতে ফিরেও এসেছেন সলমন। ‘ভরত’-এর শুটিং শেষ করে মা সালমা খান-কে নিয়ে দেশে ফিরেছেন বলিউড ‘ভাইজান’। কিন্তু, সলমন ফিরে এলেও, ক্যাটরিনা এখনও ইংল্যান্ডেই রয়েছেন। ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং শেষ করে বিদেশে বসে ক্যাটরিনা কি করছেন জানেন?

সম্প্রতি বলিউডের ‘বার্বি ডল’-এর একটি ভিডিও প্রকাশ্যে আসে। সেখানে ক্যাটকে রোডট্রিপে বের হতে দেখা যায় ক্যাটরিনাকে। ব্যক্তিগত প্রশিক্ষক রেজা এবং বোন ইসাবেলা কাইফের সঙ্গে ইংল্যান্ডে রোডট্রিপে বেরোতে দেখা যায় ক্যাট-কে। যেখানে বোনের সঙ্গে এক্কেবারে নিজস্ব সময় কাটান ক্যাটরিনা।

আরও পড়ুন : বিয়ে করছেন রণবীর-আলিয়া?

দেখুন ক্যাটরিনার সেই ভিডিও...

 

 

জানা যাচ্ছে, বলিউডে এবার ডেবিউ করছেন ক্যাটরিনার বোন ইসাবেলা। ‘টাইম টু ডান্স’ নামে একটি সিনেমা দিয়ে বি টাউনে আসতে চলেছেন ক্যাটরিনা কাইফের বোন। ডেবিউ সিনেমায় ইসাবেলার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সূরজ পাঞ্চলি।  ‘টাইম টু ডান্স’-এর শুটিংয়ের জন্যই এই মুহূর্তে লন্ডনে রয়েছেন ইসাবেলা। ফলে, ক্যাটরিনার সঙ্গে দেখা করে ইসাবেলাও রয়েছেন এখন ছুটির মুডে।

 

 

এদিকে শাহরুখ খানের ‘জিরো’-র শুটিং শেষ করেই মাল্টায় ‘ভরত’-এর জন্য উড়ে যান ক্যাটরিনা কাইফ। ‘জিরো’-তে ক্যাটরিনা এবং শাহরুখ খানের সঙ্গে রয়েছেন অনুষ্কা শর্মাও।

‘ভরত’-এ সলমন খানের সঙ্গে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই শেষ পর্যন্ত ‘ভরত’ থেকে সরে যান পিগি। যদিও, তিনি জানান, নিকের সঙ্গে বিয়ের জন্যই সলমন খানের সিনেমা থেকে সরেছেন। কিন্তু, প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মহলের কথায়, ‘ভরত’-এর জন্য প্রিয়াঙ্কাকে ১২ কোটি দেওয়ার কথা থাকলেও, সেই কথা রাখা হয়নি। ‘ভরত’-এর জন্য প্রিয়াঙ্কাকে দেওয়া হয় ৬.৪ কোটির চেক। যা দেখেই খেপে যান ‘জংলি বিল্লি’। এবং, তিনি ‘ভরত’ করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

আরও পড়ুন : মেয়ে নন, শর্মিলার মত কাজ করছেন বউমা করিনাই

যা নিয়ে সলমন খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার মন কষাকষিও হয়েছে বলে খবর। সম্প্রতি প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেন, তাঁর সঙ্গে সলমন খানের দেখা হয়েছিল। কিন্তু, মধু চোপড়াকে দেখেও কোনও কথা বলেলন ‘ভাইজান’। কিন্তু, সলমনের সঙ্গে প্রিয়াঙ্কার যেমনই মন কষাকষি হোক না কেন, পিগি কিছুতেই ‘ভরত’-এ অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন অভিনেত্রীর মা।

যদিও, নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে দেখা যায় সলমনের বোন অর্পিতা খান শর্মা এবং আয়ুষ শর্মাকে।