KBC 12: এই সিজনের প্রথম 'ক্রোড়পতি' হলেন দিল্লির নাজিয়া নাসিম

এপিসোডটি আগামী ১১ নভেম্বর সম্প্রচারিত হবে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 7, 2020, 01:45 PM IST
KBC 12: এই সিজনের প্রথম 'ক্রোড়পতি' হলেন দিল্লির নাজিয়া নাসিম

নিজস্ব প্রতিবেদন : টেলিভিশনের রিয়েলিটি শোগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় শো হল 'কৌন বনেগা ক্রোড়পতি'।  এই রিয়েলিটি শোয়ের ১২তম সিজনের শুরু থেকে শোটি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এবার এই শোয়ের হাত ধরে চলতি সিজনের 'প্রথম ক্রোড়পতি' হলেন নাজিয়া নাসিম। যে এপিসোডটি আগামী ১১ নভেম্বর সম্প্রচারিত হবে। 

সর্বভারতীয় টিভি চ্যানেলে উঠে আসা প্রমোয় দেখা যাচ্ছে 'কৌন বনেগা ক্রোড়পতি'তে ১ কোটি টাকা জিতে নিয়েছেন প্রতিযোগী নাজিয়া নাসিম। ১ কোটি টাকা জেতার পর আবেগতাড়িত হয়ে পড়েন দিল্লিবাসী নাজিয়া। যাঁকে ৭ কোটি টাকার জন্য খেলতে দেখা যাচ্ছে। নাজিয়া ৭ কোটি টাকা জিতবেন কিনা তা অবশ্য ১১ নভেম্বরই জানা যাবে।

আরও পড়ুন-১৬ নভেম্বর আসছে ট্রেলার, অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে 'ফেলুদা ফেরত'-এর ফার্স্টলুক

প্রসঙ্গত প্রতিযোগী নাজিয়া মাসিমের এই মুহূর্তে স্বামীর সঙ্গে দিল্লিতে থাকলেও তাঁর মায়ের বাড়ি ঝাড়খণ্ডে আর শ্বশুরবাড়ি ছত্তিশগড়ে বলে জানা যাচ্ছে।

'কৌন বনেগা ক্রোড়পতি' শোটিতে দর্শকদের কাছে আগ্রহের অন্যতম কারণ শোয়ের সঞ্চালক অমিতাভ বচ্চন। তাঁকে সবসময়ই দর্শকদের উৎসাহিত করতে দেখা যায়। 'কৌন বনেগা ক্রোড়পতি' (KBC) শোটি 'হু ওয়ান্টস টু বি বিলিয়নেয়ার?' শিরোনামে একটি ব্রিটিশ টিভি প্রোগ্রাম অনুসরণে তৈরি একটি গেম শো।  KBC প্রথমবার সম্প্রচারিত হয় ২০০০ সালে। এই শোয়ে প্রথম থেকেই সঞ্চালক হিসাবে দেখা গিয়েছেন বিগ বি অমিতাভকে তবে সিজন ৩ তো শোয়ের সঞ্চলনা করেছিলেন শাহরুখ খান।

.