Rituparna Sengupta-Kharaj Mukherjee: 'ঋতুপর্ণা ইন্ডাস্ট্রির লক্ষ্মী', নিছক মজা থেকেই ভুল বোঝাবুঝি, বললেন খরাজ

আসলে সবটাই বেলাশুরুর প্রচারে। এই ছবিতে খরাজ মুখোপাধ্যায় মিষ্টি খেতে ভালোবাসেন তাই সব অভিনেতাদের তিনি কোনও না কোনও মিষ্টির সঙ্গে তুলনা করেন। সেখানেই তিনি ঋতুপর্ণাকে অমৃতির সঙ্গে তুলনা করেছেন। 

Updated By: May 9, 2022, 05:45 PM IST
Rituparna Sengupta-Kharaj Mukherjee: 'ঋতুপর্ণা ইন্ডাস্ট্রির লক্ষ্মী', নিছক মজা থেকেই ভুল বোঝাবুঝি, বললেন খরাজ

নিজস্ব প্রতিবেদন: মুক্তির অপেক্ষায় 'বেলাশুরু'(Belashuru)। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্য়ায় পরিচালিত এই ছবিতে জামাইবাবু ও শ্যালিকার চরিত্রে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তকে। সম্প্রতি খরাজ মুখোপাধ্যায়(Kharaj Mukherjee) ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta) সম্পর্কে বলেন,'ও হল জিলিপি। না জিলিপি নয়, ও আরও প্যাঁচালো অমৃতি। কী যে প্ল্যানে চলে আর কী যে করবে বোঝা সম্ভব নয়। একটা কিছু চাওয়া হল ওর থেকে যেটা পাওয়া মুশকিল, সেটা দেখা গেল এমন কিছু বিরাট ব্যাপারই নয়। আবার যে জিনিসটা খুব সহজে ওর থেকে পাওয়া যাবে বলে মনে হল সেটা কিছুতেই পাওয়া যায় না। এরকম একটা মানুষ। কী যে আছে ভেতরে বোঝা খুবই মুশকিল।'

আসলে সবটাই বেলাশুরুর প্রচারে। এই ছবিতে খরাজ মুখোপাধ্যায় মিষ্টি খেতে ভালোবাসেন তাই সব অভিনেতাদের তিনি কোনও না কোনও মিষ্টির সঙ্গে তুলনা করেন। সেখানেই তিনি ঋতুপর্ণাকে অমৃতির সঙ্গে তুলনা করেছেন। কিন্তু এই নিছকই মজা থেকে শুরু হয় কনফিউশন। অনেকে বিষয়টি না বুঝেই কুমন্তব্য করেন ঋতুপর্ণার প্রতি। এরপরই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন খরাজ মুখোপাধ্যায়। 

খরাজ মুখোপাধ্যায় বলেন যে,'ধরুন আমাকে কেউ যদি কালোজামের সঙ্গে তুলনা করেন বা কুমড়োর সঙ্গে তুলনা করেন সেটা নিছকই মজা। সেরকমই আমি ঋতুপর্ণাকে জিলিপির সঙ্গে তুলনা করি। উনি খুবই ব্যস্ত একজন অভিনেত্রী। তাঁকে কোনও একটা কাজে পাওয়া হাতে চাঁদ পাওয়ার মতো। যেদিন ভাবি উনি টাইমে আসবেন য়েদিন দেরি করেন আবার যেদিন ভাবি দেরি হবে সেদিন তাড়তাড়ি আসেন। অভিনয়ের ক্ষেত্রেও মনিটর থেকে সিনে বদলে যান। একেবারেই অপ্রত্যাশিত। মজা করে বলা এই মন্তব্য দেখে দর্শকরা ঋতুপর্ণাকে যে কটুকথা শোনালেন তা আমার খুবই খারাপ লাগল। এটা ভুললে চলবে না যে উত্তম কুমারের মৃত্যুর পর যখন ইন্ডাস্ট্রি ডুবতে বসেছিল তখন প্রসেনজিৎ-ঋতুপর্ণা-চিরঞ্জিৎ-তাপস পাল-অভিষেকের হাত ধরে ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়িয়েছিল। তাঁদের আমি সাধুবাদ জানাই। আমার সঙ্গে ঋতুপর্ণার খুব ভালো সম্পর্ক। যদি আমার কারণে তিনি আহত হন তাহলে আমি তাঁর কাছে ক্ষমা চাইছি। আমি খুবই দুঃখিত। আমি সম্পূর্ণ মজা করেই বলেছি। আপনি অত্যন্ত জনপ্রিয় এসব মন্তব্য উপেক্ষা করবেন। আপনি আমাদের ইন্ডাস্ট্রির লক্ষ্মী। আপনি আমাদের ইন্ডাস্ট্রিকে অনেকদিন চেনে নিয়ে গেছেন, আপনাকে সেলাম।'

আরও পড়ুন: Ibrahim Ali Khan-Palak Tiwari: ফের সেফ-পুত্রর সঙ্গে দেখা গেল পলক তিওয়ারিকে, বি-টাউনে জোর গুঞ্জন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.