Khatron Ke Khiladi 11: অর্জুন বিজলানিই বিজেতা! স্ত্রী নেহার পোস্টে মিলল ইঙ্গিত

 অর্জুনের স্ত্রী নেহার ইনস্টাস্টোরি অন্তত তেমনই ইঙ্গিত দিচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 22, 2021, 06:34 PM IST
Khatron Ke Khiladi 11: অর্জুন বিজলানিই বিজেতা! স্ত্রী নেহার পোস্টে মিলল ইঙ্গিত

নিজস্ব প্রতিবেদন : সপ্তাহান্তে সম্প্রচারিত হবে 'খতরোঁ কে খিলাড়ি' সিজন ১১ (Khatron Ke Khiladi 11)এর গ্র্যান্ড ফিনালে পর্ব। তবে তার আগেই সামনে এল বিজেতার নাম। ্অভিনেতা অর্জুন বিজলানি (Arjun Bijlani)ই নাকি এই রিয়ালিটি শোয়ের বিজেতা। অর্জুনের স্ত্রী নেহার ইনস্টাস্টোরি অন্তত তেমনই ইঙ্গিত দিচ্ছে।

অর্জুন ও নেহার এক বন্ধু 'খতরোঁ কে খিলাড়ি' (Khatron Ke Khiladi 11)র ট্রফি হাতে অর্জুন বিজলানি (Arjun Bijlani)র একটি ছবি পোস্ট করেন। ক্যাপশানে লেখা 'KKK winner'। সেই ছবিই ইনস্টাস্টোরিতে রিপোস্ট করেন অর্জুনের স্ত্রী নেহা। সঙ্গে হাউজ পার্টির ছবিও দেন নেহা।  অর্জুনের সঙ্গে আরও একটি ছবি পোস্ট করে নেহা ইনস্টাগ্রামে লেখেন, ''আমি তোমার জন্য গর্বিত মাই জান...আমি জানি, তুমি কী করেছো...দুনিয়ার সমস্ত খুশি এভাবেই তোমার কাছে আসুক।''

আরও পড়ুন-নতুন আশ্রয় খুঁজে নিলেন পরীমণি, কেমন তাঁর সেই নতুন ঠিকানা?

আরও পড়ুন-বিয়ের খবর পাক্কা, মেনে নিলেন Ritabhari, ডিসেম্বরে এনগেজমেন্ট, পাত্র কে?

চলতি বছরের জুলাই মাসে শুরু হয়েছিল রোহিত শেট্টি সঞ্চালনায় 'খতরোঁ কে খিলাড়ি' সিজন ১১ (Khatron Ke Khiladi 11)। এবার প্রতিযোগীদের মধ্যে ছিলেন দিব্যাঙ্কা ত্রিপাঠি, রাহুল বৈদ্য, শ্বেতা তিওয়ারি, নিকি তাম্বোলি, বরুণ সুদ, অভিনব শুক্লা প্রমুখ। তার মধ্যে ফাইনাল রাউন্ডে ছিলেন অর্জুন, দিব্যাঙ্কা, রাহুল, শ্বেতা, বরুণ এবং বিশাল আদিত্য সিং।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)