সেলিব্রিটি রান্নার শো অথচ রান্না করতে দিচ্ছেন না সঞ্চালক Saurav, বোঝো কাণ্ড!

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হতে চলেছে 'গোলেমালে গোল'। 

Updated By: Sep 22, 2021, 05:43 PM IST
সেলিব্রিটি রান্নার শো অথচ রান্না করতে দিচ্ছেন না সঞ্চালক Saurav, বোঝো কাণ্ড!

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দায় শুরু হতে চলেছে নতুন রিয়্যালিটি শো 'গোলেমালে গোল' (Golemale Gol)। তারকাখচিত এই রান্নার শো আর পাঁচটা শোয়ের থেকে এক্কেবারেই আলাদা। কারণ এখানে রান্না করবেন ছয়জন সেলিব্রিটি আর তাঁদের রান্নায় গোলমাল পাকাবেন বাকি ছয় তারকা। তাঁদের দুটো টিমের নাম রাপচিক রাঁধুনি ও গুবলেট গ্যাঙ।  মজায় ভরা এই শোয়ে কেউ ময়দায় জল ঢেলে দিচ্ছেন তো কেউ আবার জামায় ফেলছেন সস,রান্নাঘরে ছয় সেলিব্রিটি আর সঙ্গে ছয় আনাড়ি, সবাই ঘেটে ঘঁ, কিন্তু এরমাঝেই তাঁরা বানিয়ে ফেলছেন সুস্বাদু খাবার। এই শোয়ের সঞ্চালক সৌরভ দাস(Saurav Das)। 

রাপচিক রাঁধুনি দলে রয়েছেন জয়জিৎ বন্দ্যোপাধ্য়ায় (Joyjit Banerjee), সমিধ মুখোপাধ্যায়(Samidh Mukherjee), দর্শনা বণিক (Darshana Banik),অনন্যা বিশ্বাস (Ananya Biswas), মোনালিসা পাল (Monalisa Paul) ও জিতু কামাল (Jeetu Kamal) । গুবলেট গ্যাঙে রয়েছেন সায়ন ঘোষ (Sayan Ghosh), ভিকি নন্দী (Vicky Nandi), তানিয়া রায় (Taniya Roy), রাজু মজুমদার (Raju Majumdar), তরঙ্গ সরকার(Taranga Sarkar) ও সংঘশ্রী সিনহা(Sanghashree Sinha)। প্রতি এপিসোডেই দুটো টিম থেকে উপস্থিত থাকবেন চারজন সেলিব্রিটি। তারমধ্যে দুজন রান্না করবেন আর বাকি দুজন সেই রান্নায় ব্যাঘাত ঘটাবেন, তাঁদের সঙ্গে গুবলেট পাকাবেন সৌরভ দাস। দুজনের মধ্যে যাঁর রান্না সেরা হবে তাঁর মাথায় শেফ ক্যাপ পরিয়ে দেবেন পেশাদার শেফেরা।

আরও পড়ুন: Tanishq-এর নয়া 'সাজ'-এ সাবেকি লুকে নায়িকা Mimi Chakraborty

তবে শুধু শোয়ের ফরম্যাটেই নয়, শোয়ে তৈরি ডিশেও রয়েছে চমক। প্রত্যেক এপিসোডে তৈরি হচ্ছে এক একেকটি ইউনিক রেসিপির ডিশ। নামেও রয়েছে অভিনবত্ব। সেইরকমই কয়েকটি ডিশের কথা শেয়ার করলেন পরিচালক সংগীত তিওয়ারি। একটি এপিসোডে রয়েছে  ডিম মুরগীর ভালোবাসা, যেখানে নুডলস দিয়ে তৈরি করা হয়েছে বাসা, সেই বাসায় রয়েছে গ্রেভি চিকেন তার উপরে ডিম সেদ্ধ। আরেকটি এপিসোডে রাপচিক রাঁধুনিরা বানিয়েছেন চিকেন তাল পাতুরি, তাল পাতার মধ্যে চিকেন ভাপা। এছাড়াও রয়েছে চিকেন কদম ফুল, পমফ্রেট অন তাওয়া পাতে পড়লে হাওয়া, ভেটকির গঙ্গা যমুনা সহ বেশ অভিনব ডিশ।

শোয়ের সঞ্চালক সৌরভ জানিয়েছেন,'আমি গন্ডগোল পাকাই আবার আমিই গন্ডগোল মেটাই। তবে সবাই খুবই মজার আর সবাই খুবই হেল্পফুল। তবে যেমন মজা রয়েছে সেরকমই শ্যুটিংয়ে এক একটা আবেগঘনমুহূর্তও তৈরি হচ্ছে বলে জানান, রাপচিক রাঁধুনির জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। তাঁর দিকে অবশ্য অভিযোগের তীর ছুঁড়েছেন অন্যান্য প্রতিযোগীরা। তাঁরা জানান, রান্না করতে করতেই অর্ধেক খাবার খেয়ে ফেলছেন জয়জিৎ। সবমিলিয়ে শ্যুটিং ফ্লোর জুড়ে একেবারে মজার পরিবেশ। ২৫ সেপ্টেম্বর থেকে প্রতি শনিবার ও রবিবার দুপুর তিনটেয় স্টার জলসায় (Star Jalsa) সম্প্রচারিত হতে চলেছে 'গোলেমালে গোল'। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.