Kiara Advani: ৫১ লাখের হিরের ঘড়ি পরে তাক লাগালেন কিয়ারা...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: টলিউড হোক বা বলিউড, তারকা মানেই তাঁদের কাছে থাকবে নামী দামি জিনিস। সে গয়না হোক বা জামা। এবার এরকমই দামি একটি জিনিসের ব্যবহারের কারণে আবারও শিরোনামে কিয়ারা আদবানি। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর একটি এপিসোডে যান তিনি। আর সেখানেই তাঁর হাতে দেখতে পাওয়া যায় একটি ঘড়ি। সেই ঘড়ি নিয়েই এবার শিরোনামে কিয়ারা।

আরও পড়ুন: Milly Alcock: ‘হাউজ অফ দ্য ড্রাগন’-এর রেনিরা এবার ডিসি-র ‘সুপারগার্ল’…

জানতে পারা গেছে কিয়ারার এই ঘড়ির দাম, ৪৭ হাজার মার্কিন ডালার; টাকার অঙ্কে ৫১ লাখ ৭০ হাজারেরও বেশি। ঘড়িটির আকারও অন্য ঘড়ির থেকে আলাদা। সাপের আদলে গড়া এই ঘড়ি বিলাস বহুল ব্র্য়ান্ডের একটি ঘড়ি। আসলে এটি ইতালীয় বুলগেরি সেরপেন্তি ব্র্যান্ডের ঘড়ি। এইদিন কিয়ারার পোশাকের সঙ্গে মিলিয়ে এই ঘড়ি সকলকে চমকেছেন।

আরও পড়ুন: Fighter: ‘ফাইটার’-এর ফাইট চলছেই, দেশপ্রেমে মাখামাখি হৃতিক-দীপিকার রসায়ন, গড়ল নতুন রেকর্ড

১৮ ক্যারেটের হোয়াইট গোল্ড ও হীরা দিয়ে তৈরি ঘড়িটির দাম ৪৭ হাজার ডলার। দাম শুনে অনুরাগীরা যত না চমকেছেন, তার থেকে বেশি চমকেছেন ওই ঘড়ি অভিনেত্রীর হাতে আর না দেখতে পেয়ে। তবে কী শুধু একদিনের জন্যই এই ঘড়িটি কিনেছিলেন, নাকি কালেকশনে জমানোর জন্য কিনেছেন এই ঘড়ি? সেই নিয়ে চলেছে নানান জল্পনা। কেউ বা আবার বলেছেন কিয়ারার এই ঘড়ি কোনও প্রিয় মানুষ উপহার হিসেবে দিয়েছেন। যদিও এই বিষয়ে অভিনেত্রী নিজে মুখ খোলেননি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Kiara Advanis New watch worth 51 lakhs
News Source: 
Home Title: 

৫১ লাখের হিরের ঘড়ি পরে তাক লাগালেন কিয়ারা...

Kiara Advani: ৫১ লাখের হিরের ঘড়ি পরে তাক লাগালেন কিয়ারা...
Yes
Is Blog?: 
No