Don 3: ডনের তৃতীয় সিক্যুয়েল, রণবীরের সঙ্গে জুটিতে কিয়ারা!

Kiara Advani in Don 3: দীর্ঘ অপেক্ষার পর , ফারহান আখতার অবশেষে তাঁর ছবির অভিনেত্রীর নাম ঘোষণা করলেন। ফারহানের আসন্ন ছবি ডন ৩-তে রণবীরের সঙ্গে প্রথম জুটি বাঁধতে চলেছেন কিয়ারা।     

Updated By: Feb 20, 2024, 12:58 PM IST
Don 3: ডনের তৃতীয় সিক্যুয়েল, রণবীরের সঙ্গে জুটিতে কিয়ারা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ অপেক্ষার পর , ফারহান আখতার (Farhan Akhtar) অবশেষে তাঁর ছবির অভিনেত্রীর নাম ঘোষণা করলেন। ফারহানের আসন্ন ছবি ডন ৩-তে(Don 3) রণবীরের (Ranveer Singh) সঙ্গে প্রথম জুটি বাঁধতে চলেছেন কিয়ারা (Kiara Advani)। 

ফারহান সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করেন। যেখানে অভিনেত্রীকে ছবিতে স্বাগত জানিয়েছেন। কিয়ারা আডবানীও এই খবর নিজের নেটমাধ্যমে শেয়ার করেন। অভিনেত্রী লেখেন, 'আইকনিক ডন ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে এবং এই অবিশ্বাস্য দলের সঙ্গে কাজ করতে পেরে রোমাঞ্চিত। আমরা একসঙ্গে এই উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করার সময় আপনাদের ভালবাসা এবং সমর্থন চাইছি (ক্ল্যাপার বোর্ড ইমোজি)।'

আরও পড়ুন:Rituraj Singh Death: প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিং

ফারহান আখতার পরিচালিত এই ছবিটি ডন-এর তৃতীয় ফ্র্যাঞ্চাইজি। ফারহান আখতার এবং রিতেশ সিধওয়ানি প্রযোজিত এই ছবিটি ফ্যানেদের মনে এক আলাদা জায়গা করে নিয়েছিল।  
২০২৩ সালে আগস্ট মাসে ফারহান ঘোষণা করেছিলেন যে, এই হিট ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে নতুন ডন হবেন রণবীর সিং। টিজারে ক্যামেরার দিকে পিঠ করে বসেছিলেন রণবীর। সিগারেট ধরায় ও নিজেকে ডন বলে পরিচয় দেয় অভিনেতা।

টিজারের ব্যাকগ্রাউন্ডে রণবীরের ভয়েস ওভার শোনা গেল। অভিনেতা বলেন, ‘শের যো শো রাহা থা ওহ জাগেগা কব? পুছতে হ্যায় ইয়ে সব। উনসে কহে দো কি ফির জাগা উঠা হুঁ ম্যায়, অউর ফির সামনে জলদ্ আনে কো। ক্যায়া হ্যায় তাকাত মেরি, ক্যায়া হ্যায় হিম্মত মেরি, ফির দিখানে তো। মওত সে খেলনা জিন্দেগি হ্যায় মেরি, জিতনা হি মেরা কাম হ্যায়। ১১ মুল্ক কি পুলিস ধুন্ডতি হ্যায় মুঝে, পর পকড় পায়া হ্যায় মুঝকো কৌন? ম্যায় হুঁ ডন।’ তবে টিজা ঘিরে তুমুল শোরগোল ওঠে নেটপাড়ায়। অনেক ফ্যানেরাই শাহরুখ খানকেই ডনের ভূমিকায় দেখতে চান বলে জানিয়েছেন। 

আরও পড়ুন:Samantha Ruth Prabhu: 'পুরোপুরি বেকার হয়ে পড়েছিলাম, এখনও লড়াই চালাচ্ছি...' বিস্ফোরক সামান্থা‌!

এর আগে ভিলেন ডনের মতো অ্যান্টি হিরোর চরিত্রে নজর কেড়েছিলেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। ফারহান আখতার এর আগে জানিয়েছিলেন, ডন-৩ এর শ্যুটিং ২০২৫ এর মধ্যেই ছবির শ্যুটিং শেষ করবেন। ডন ৩-এর বাকি কাস্টের একটি আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছে দর্শকরা। ডন সিরিজটি সর্বদা আকর্ষণীয় গল্প, উত্তেজনাপূর্ণ অ্যাকশন এবং অবিস্মরণীয় মুহুর্তগুলির জন্য বিখ্যাত দর্শকদের মধ্যে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.