KIFF 2022: গরমে বিভ্রাট চলচ্চিত্র উৎসবে, সাময়িকভাবে বন্ধ স্ক্রিনিং

প্রচন্ড গরমে বিকল হয়ে গেল সার্ভার

Updated By: Apr 27, 2022, 12:24 PM IST
KIFF 2022: গরমে বিভ্রাট চলচ্চিত্র উৎসবে, সাময়িকভাবে বন্ধ স্ক্রিনিং

নিজস্ব প্রতিবেদন: শুরু হয়েছে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। একদিকে উৎসবের মেজাজ অন্যদিকে শহর জুড়ে তাপপ্রবাহ। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনেই বিভ্রাট। যান্ত্রিক গোলযোগে সাময়িকভাবে বন্ধ হয়ে গেল স্ক্রিনিং।

তাপপ্রবাহে পুড়ছে কলকাতা সহ গোটা দক্ষিনবঙ্গ। আর এই গরমেই তাল কাটল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। প্রচন্ড গরমে বিকল হয়ে গেল সার্ভার।

নন্দন ১-এর বিকেল ৪.৩০ মিনিটের শো যান্ত্রিক ত্রুটির কারনে বন্ধ থাকে প্রায় তিরিশ মিনিট। এর ফলে সন্ধে ৭টার শো শুরু হয় ৭.৩০ মিনিটে। এছাড়াও ৪.৩০ মিনিটের ফ্রান্সের সিনেমা টাইটেনিয়াম শেষ হয় ৭.১০ মিনিটে। 

উৎসব কমিটির চেয়ারম্যান রাজ চক্রবর্তী জানিয়েছেন, মঙ্গলবার স্ক্রিনিং বন্ধ ছিল ১৫ মিনিট। এক সার্ভার থেকে অন্য সার্ভারে ট্রান্সফার করতে সময় লাগে বলে জানিয়েছেন তিনি। তাতেই সমস্যা সৃষ্টি হয় বলে তাঁর অভিমত। তিনি আরও বলেন যে গরমের কারনেই সার্ভারে সমস্যা হয় এবং আগামিদিনে সার্ভার রুম ঠান্ডা রাখার জন্য অতিরিক্ত এয়ারকন্ডিশনারের ব্যবস্তা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।   

আরও পড়ুন: Kiara Advani: 'কাকে ভুলতে চান ভুল ভুলাইয়া ২-র নায়িকা?' কিয়ারার উত্তরে খুশি অনুরাগীরা

আরও পড়ুন: Twinkle Khanna: নিজের লেখা গল্পে ১১ বছর পর ফের সিনেমায় ফিরছেন টুইঙ্কেল খান্না

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.