Twinkle Khanna: নিজের লেখা গল্পে ১১ বছর পর ফের সিনেমায় ফিরছেন টুইঙ্কেল খান্না

তাঁর নিজের লেখা গল্পেই অভিনয় করবেন তিনি। জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প ‘সালাম নানি আপা’। সেই গল্পকেই বড়পর্দায় তুলে আনছেন পরিচালক সোনাল ডাবরাল।

Updated By: Apr 26, 2022, 10:25 PM IST
Twinkle Khanna: নিজের লেখা গল্পে ১১ বছর পর ফের সিনেমায় ফিরছেন টুইঙ্কেল খান্না

নিজস্ব প্রতিবেদন: 'বরসাত' ছবিতে ডেবিউ করেছিলেন টুইঙ্কেল খান্না(Twinkle Khanna)। শাহরুখ থেকে আমির, সলমন সে সময়ের প্রথম সারির সব নায়কের বিপরীতেই স্ক্রিন শেয়ার করেছেন তিনি। তবে একটা সময়ের পর স্বেচ্ছায় বলিউড ছাড়েন অভিনেতা। সিনেমায় নাকি অ্যালার্জি ধরে গেছে তাঁর সেকথা ঘোষণা করেছিলেন অক্ষয় কুমার। এরপর ইন্টেরিয়ন ডিজাইনিং করেছেন টুইঙ্কেল আর বর্তমানে তিনি একজন জনপ্রিয় লেখিকা। মঙ্গলবার জানা যায় ১১ বছর পরে সেই টুইঙ্কল খান্না ফের ফিরছেন বড় পর্দায়। 

তাঁর নিজের লেখা গল্পেই অভিনয় করবেন তিনি। জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প ‘সালাম নানি আপা’। সেই গল্পকেই বড়পর্দায় তুলে আনছেন পরিচালক সোনাল ডাবরাল। সোনাল বিজ্ঞাপন দুনিয়ার চেনা নাম, এই ছবি দিয়েই বড় পর্দায় পরিচালনার হাতেখড়ি হচ্ছে তাঁর। এর আগে টুইঙ্কেলের লেখা গল্প প্যাডম্যান থেকে তৈরি হয়েছিল ছবি, সেই ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অক্ষয় কুমারকে। 

‘সালাম নানি আপা’-র গল্পে তাঁর দিদা এবং দিদার বোনের সম্পর্ককে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন টুইঙ্কেল খান্না। রসবোধে সিক্ত এই গল্পে উঠে আসবে প্রেম-সম্পর্ক থেকে শুরু করে জীবনের নানা দিক। রহস্য রোমাঞ্চেরও ঝলক থাকবে সেখানে। ছবিতে কি টুইঙ্কেলের সঙ্গে দেখা যাবে অক্ষয়কেও। সেকথা অবশ্য জানা যায়নি। শোনা যাচ্ছে ছবিতে থাকতে পারেন টুইঙ্কেলের মা ডিম্পল কাপাডিয়াও। তবে এখনও সে সব তথ্য সামনে আসেনি। 

আরও পড়ুন: Chhavi Mittal: 'চোখ খুলে দেখলাম শরীর থেকে ক্যানসার উধাও',সার্জারির পর ছবি পোস্ট করলেন ছবি মিত্তল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.