বলিউড সেক্স কমেডিতে রীতেশকে কিং বললেন মস্তিজাদের পরিচালক

রীতেশ দেশমুখকে অনেকেই বলে থাকেন আধুনিক বলিউডের কমেডি-র রাজপুত্র। তা ২০০৩ থেকে শুরু হওয়া বলিউডে রীতেশের কেরিয়ারে ফিল্মোগ্রাফির দিকে নজর দিলেই বোঝা যায়, তাঁর হিট সিনেমার বেশিরভাগটাই এসেছে লোক হাসিয়ে। কিন্তু রীতেশকে এবার নতুন মুকুট পরালেন 'মস্তিজাদে'-র পরিচালক মিলাপ জাভেরি।

Updated By: Dec 23, 2015, 03:34 PM IST
বলিউড সেক্স কমেডিতে রীতেশকে কিং বললেন মস্তিজাদের পরিচালক

ওয়েব ডেস্ক: রীতেশ দেশমুখকে অনেকেই বলে থাকেন আধুনিক বলিউডের কমেডি-র রাজপুত্র। তা ২০০৩ থেকে শুরু হওয়া বলিউডে রীতেশের কেরিয়ারে ফিল্মোগ্রাফির দিকে নজর দিলেই বোঝা যায়, তাঁর হিট সিনেমার বেশিরভাগটাই এসেছে লোক হাসিয়ে। কিন্তু রীতেশকে এবার নতুন মুকুট পরালেন 'মস্তিজাদে'-র পরিচালক মিলাপ জাভেরি। মস্তিজাদে-তে না থাকলেও জাভেরি বললেন, বলিউড কিং অফ সেক্স কমেডি হল রীতেশই। মিলাপের সেক্সু কমেডি সিনেমা 'মস্তিজাদে'-তে রীতেশ না থাকলেও তাকে সেরা বাছার কারণ হিসেবে কিছু যুক্তি দিয়েছেন। মিলাপ বলেছেন, 'সেক্স কমেডি-তে অভিনয় করা বেশ কঠিন কাজ। এখানে শুধু সংলাপ বলে দিলেই কাজ শেষ হয়ে যায় না। দরকার হয় সঠিক বডি ল্যাঙ্গুয়েজ, আর নিজস্ব কোনও কায়দার। সেসব দিকে একেবারে সেরা কাজটা করে রীতেশ।'

'গ্র্যান্ডমস্তি'-তে রীতেশের অভিনয়ের প্রশংসা করেন জাভেরি। ২০১৬ সালে রীতেশের পরবর্তী সেক্স কমেডি 'গ্রেট গ্র্যান্ড মস্তি' রিলিজ করবে। রীতেশকে সেক্স কমেডি সিনেমার রাজার আসনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন শুধু আফতাব শিবদাসানি আর তুষার কাপুর। কিন্তু দুজনের কেউই রীতেশর মত নিজেদের অভিনয়কে আলাদা মাত্রায় নিয়ে যেতে পারেননি।

এদিকে, মস্তিজাদের পরিচালক মিলাপ জাভেরি বলেছেন, তাঁর সিনেমায় কোনও দৃশ্য কেটে দেয়নি সেন্সর বোর্ড।

.