আলিয়ার কাছের বন্ধুর সঙ্গে সম্পর্ক! মুখ খুললেন ক্রিকেটার কে এল রাহুল

মুখ খোলেননি অভিনেত্রীর বান্ধবী 

Updated By: Sep 17, 2019, 03:41 PM IST
আলিয়ার কাছের বন্ধুর সঙ্গে সম্পর্ক! মুখ খুললেন ক্রিকেটার কে এল রাহুল

নিজস্ব প্রতিবেদন: আলিয়া ভাটের কাছের বন্ধু আকাঙ্খা রঞ্জনের সঙ্গে নাকি ডেট করছেন ক্রিকেটার কে এল রাহুল। সম্প্রতি এমনই গুঞ্জন ছড়িয়ে পড়ে বি টাউনের আনাচে কানাচে। শোনা যায়, ২০১৯-এর ক্রিকেট বিশ্বকাপের সময় কে এল রাহুলের জন্যই নাকি ইংল্যান্ডে পাড়ি দেন আকাঙ্খা রঞ্জন। বিষয়টি নিয়ে কে এল রাহুল কিংবা আকাঙ্খা রঞ্জন মুখ না খুললেও, তাঁদের সম্পর্কের গুঞ্জন নিয়ে শুরু হয়েছে জল্পনা।

আরও পড়ুন : বেনারসী পরে,সিঁদুরে সিঁথি রাঙিয়ে মা দুর্গার বন্দনায় শুভশ্রী, নুসরত, মিমি
আলিয়া ভাটের কাছের বন্ধুর সঙ্গে ডেট করছেন কি না, সে বিষয়ে সম্প্রতি মুখ খোলেন কে এল রাহুল। তিনি বলেন, তাঁর সম্পর্কে সংবাদমাধ্যমে এত কিছু লেখা হচ্ছে, অথচ তিনি কিছুই জানেন না। তিনি সত্যিই বুঝতে পারছেন না, আসেল বিষয়টি কী। ব্যক্তিগত বিষয়টি কখনওই প্রকাশ্যে আনতে চান না বলে স্পষ্ট জানিয়ে দেন ভারতের এই তারকা ক্রিকেটার। পাশাপাশি তিনি আরও জানান, এই মুহূর্তে ক্রিকেট ছাড়া অন্য কোনও বিষয়ে তিনি মন দিতে চান না। 

আরও পড়ুন : ফের আসছে প্রধানমন্ত্রীর বায়োপিক, প্রথম লুক প্রকাশ্যে আনলেন অক্ষয় কুমার
পাশাপাশি আকাঙ্খার সঙ্গে সম্পর্কের বিষয়ে একেবারেই খোলসা করে কিছু জানাননি কে এল রাহুল। তিনি বলেন, জীবনে এমন কিছু ঘটনা ঘটুক, তারপর বিষয়টি তিনি সবার সামনে আনবেন। অর্থাত, আকাঙ্খা রঞ্জনের সঙ্গে সম্পর্কের বিষয়টি কোনওভাবেই প্রকাশ্যে আনতে চাইছেন না কে এল রাহুল।