আলিয়ার কাছের মানুষের সঙ্গেই সম্পর্ক কে এল রাহুলের? মুখ খুললেন ক্রিকেটার

 বিষয়টি নিয়ে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে

Updated By: Aug 20, 2019, 06:15 PM IST
আলিয়ার কাছের মানুষের সঙ্গেই সম্পর্ক কে এল রাহুলের? মুখ খুললেন ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন: আলিয়া ভাটের প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জন কাপুরের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন কে এল রাহুল। সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। ২২ গজের সঙ্গে বলিউডের সম্পর্ক যে নতুন নয়, তা টাইগার পতৌদি-শর্মিলা ঠাকুর থেকে বিরাট-অনুষ্কারা বার বার প্রমাণ করেছেন। এবার কি সেই তালিকায় জুড়তে চলেছে কে এল রাহুল এবং বলিউডের উঠতি মডেল আকাঙ্খা রঞ্জনের নাম? বিষয়টি নিয়ে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে। 

আরও পড়ুন: হাই প্রোফাইল বিয়ে বাড়ির অনুষ্ঠানে বলি অভিনেত্রীদের নাচ, ভাইরাল ভিডিয়ো

নতুন সম্পর্কের বিষয়ে আকাঙ্খা মুখ না খুললেও, অবশেষে তাঁদের সম্পর্কের বিষয়ে খোলসা করলেন ক্রিকেটার। আকাঙ্খার সঙ্গে নতুন সম্পর্কের বিষয়ে কিছুই জানেন না বলে জানান রাহুল। তিনি বলেন, "খবরের কাগজ পড়া হয় না আমার। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই শিখেছি আমি। আমি এখন ক্রিকেট নিয়ে ব্যস্ত।" 
আকাঙ্খার সঙ্গে তাহলে সত্যিই কি তাঁর শুধু বন্ধুত্বের সম্পর্ক? এমন প্রশ্নের উত্তরে ক্রিকেটার বলেন, "আমি সত্যিই জানি না। যেদিন আমি বুঝতে পারব সেদিন জানাব।"

আরও পড়ুন: বিচ্ছেদের ৫ বছর পর ফের কাছাকাছি জ্যাকলিন-সাজিদ?

বলিউডের পরিচালক, অভিনেতা শশী রঞ্জনের মেয়ে হলেন আকাঙ্কা রঞ্জন। রিপোর্টে প্রকাশ, সম্প্রতি একটি পার্টিতে বান্ধবী আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সঙ্গে কে এল রাহুলের পরিচয় করিয়ে দেন আকাঙ্খা রঞ্জন। এর আগে নিধি আগরওয়াল, আথিয়া শেঠি ও সোনাল চৌহানের সঙ্গেও কে এল রাহুল সম্পর্কে জড়ান বলে শোনা যায়।