বিচ্ছেদের ৫ বছর পর ফের কাছাকাছি জ্যাকলিন-সাজিদ?

দুজনে একে অপরের সঙ্গে নতুন করে যোগাযোগও শুরু করেছেন বলে খবর

Updated By: Aug 20, 2019, 04:14 PM IST
বিচ্ছেদের ৫ বছর পর ফের কাছাকাছি জ্যাকলিন-সাজিদ?

নিজস্ব প্রতিবেদন: বি টাউনে যে কখন কে কার সঙ্গে সম্পর্কে জড়ান, তা বোঝার সাধ্য বোধ হয় কারও নেই। কেউ পুরনো বিয়ে ভেঙে জুড়ে যাচ্ছেন নতুন সম্পর্কে। আবার কেউ দ্বিতীয়বার বিয়ে করেও প্রাক্তন স্ত্রীর সঙ্গে সমানভাবে যোগাযোগ রেখে যাচ্ছেন। আবার কেউ সম্পর্ক ভেঙে গেলেও বন্ধুত্ব বজায় রেখে চলেছেন প্রাক্তনের সঙ্গে। এবার সেই তালিকায় যুক্ত হল সাজিদ খান এবং জ্যাকলিন ফার্নান্ডেজের নাম। 

আরও পড়ুন: প্রিয়াঙ্কাকে কতটা ভালবাসেন প্রকাশ্যে আনলেন নিক, দেখুন ভিডিয়ো

বলিউডে আসার পর পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রীলঙ্কান সুন্দরি। প্রায় ৩ বছর সম্পর্কের পর ২০১৪ সালে বিচ্ছেদ হয় সাজিদ-জ্যাকলিনের। বিচ্ছেদের ৫ বছর পর এবার শোনা যাচ্ছে, জ্যাকলিন এবং সাজিদ খানের বন্ধুত্ব নাকি আবার নতুন করে গড়ে উঠছে। 

রিপোর্টে প্রকাশ, সাজিদ-জ্যাকলিন দু'জনেই বন্ধুত্বটা টিকিয়ে রাখার বিষয়ে চিন্তাভাবনা করছেন। দুজনে একে অপরের সঙ্গে নতুন করে যোগাযোগও শুরু করেছেন বলে খবর। শোনা যাচ্ছে, জ্যাকলিনের পরবর্তী ছবির শ্যুটিং সেটে নাকি এর মাঝে হঠাত হাজির হন সাজিদ। নিজের গাড়িতে অভিনেত্রীকে বাড়িও পৌঁছে দেন তিনি।    

আরও পড়ুন: নীল ছবিতে অভিনয়ের প্রস্তাব? রাম গোপাল বর্মার বিরুদ্ধে বিস্ফোরক শার্লিন চোপড়া

প্রসঙ্গত, ২০১৪ সালে একটি সাক্ষাৎকারে জ্যাকলিনের সঙ্গে তাঁর বিচ্ছেদের কথা জানান সাজিদ খান। তিনি বলেন, ২০১২ সালের ডিসেম্বর থেকে জ্যাকলিনের সঙ্গে তাঁর সম্পর্ক খারাপ হতে শুরু করে। এরপরই ওই দু'জনের বিচ্ছেদ হয়ে যায় বলে প্রকাশ্যেই জানান ফারাহ খানের ভাই। 

.