আথিয়ার ছবি দেখে কুপোকাত, KL Rahul এর মন্তব্য নিয়ে জোর জল্পনা

কে এল রাহুলের মন্তব্য চোখ এড়ায়নি নেটিজেনদের 

Updated By: Feb 24, 2021, 12:04 PM IST
আথিয়ার ছবি দেখে কুপোকাত, KL Rahul এর মন্তব্য নিয়ে জোর জল্পনা
আথিয়া, রাহুল

নিজস্ব প্রতিবেদন : আথিয়া শেট্টির ছবি দেখে মাথা ঘুরে গেল কে এল রাহুলের। আথিয়ার ম্যাগাজিনের ছবি দেখে সেখানে ইমোজি দিয়ে কমেন্ট করার পর, তা চোখ এড়ায়নি নেটিজেনদের। কে এল রাহুল কি সত্যিই সুনীল শেট্টির মেয়ের সঙ্গে ডেট করছেন, এমন প্রশ্ন উঠতে শুরু করে। যদিও বিষয়টি নিয়ে যত জল্পনাই হোক না কেন, আথিয়া বা কে এল রাহুল (KL Rahul) এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে ফটোশ্যুটের ছবি শেয়ার করেন আথিয়া শেট্টি (Athiya Shetty)। যেখানে কমলা রঙের পোশাকে পোজ দিতে দেখা যায় আথিয়াকে। বলিউড (Bollywood) অভিনেত্রীর ওই ছবি দেখে অনিল কাপুর, কৃষ্ণা শ্রফ, দিব্যা ধাওয়ান-সহ একাধিক সেলেব সেখানে মন্তব্য করতে শুরু করেন। আথিয়ার ওই ছবি দেখে অন্য সেলেবদের পাশাপাশি চটপট মন্তব্য করে বসেন কে এল রাহুলও। 

আরও পড়ুন : নবজাতকের নাম কী রাখলেন Kareena, Saif? উত্তর দিলেন রণধীর কাপুর

আথিয়ার ছবির নীচে ইমোজি পোস্ট করে নেটিজেনদের চর্চায় উঠে আসেন ভারতীয় দলের এই ক্রিকেটার। প্রসঙ্গত আলিয়া ভাটের বন্ধু আকাঙ্খা রঞ্জন কাপুরের সঙ্গে কে এল রাহুল সম্পর্কে জড়িয়েছেন বলে একদফা গুঞ্জন শুরু হয় এক সময়। যদিও পরে জানা যায়, আকাঙ্খা নন, কে এল রাহুল ডেট করছেন সুনীল শেট্টির মেয়ের সঙ্গে।

.