close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

জাহ্নবীর আশপাশে ঈশান? অর্জুনের মন্তব্য নিয়ে চটলেন শাহিদ

করণের শো-এ এসে প্রশ্ন তোলেন শাহিদ 

Updated: Jan 15, 2019, 01:40 PM IST
জাহ্নবীর আশপাশে ঈশান? অর্জুনের মন্তব্য নিয়ে চটলেন শাহিদ

নিজস্ব প্রতিবেদন : 'কফি উইথ করণ'-এ বোনের জাহ্নবী কাপুরের সঙ্গে হাজির হয়েছিলেন তিনি। আর সেখানে হাজির হয়ে ঈশান খটটর প্রায় সব সময় জাহ্নবী কাপুরের আশপাশে ঘোরাফেরা করেন বলে মন্তব্য করেন। করণের অনুষ্ঠানের কাউচে বসে বিষয়টি নিয়ে হাসাহাসি হলেও, শাহিদ কাপুর কিন্তু ভালভাবে নেননি। বুঝতেই পারছেন বনি কাপুরের ছেলে অর্জুন কাপুরের 'কফি উইথ করণ'-এ হাজিরা এবং মন্তব্য নিয়ে জল্পনা ছড়িয়েছে। 

আরও পড়ুন : মায়ের সঙ্গে যা করল তৈমুর, ভাইরাল হল ভিডিও
সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হন শাহিদ কাপুর এবং ঈশান খটটর। করণের অনুষ্ঠানে ভাইয়ের সঙ্গে বসে জমিয়ে আড্ডা দিলেও, অর্জুন কাপুরের মন্তব্য নিয়ে ক্ষেপে যান। তিনি বলেন, অর্জুন কাপুর কীভাবে ওই ধরনের মন্তব্য করেন? ঈশান কখনও জাহ্নবীর আশপাশে ঘোরাফেরা করে না। সবকিছু না জেনেবুঝে অর্জুন কেন ওই ধরনের মন্তব্য করছেন, তা নিয়েও প্রশ্ন তোলেন শাহিদ কাপুর। 

আরও পড়ুন : অমিতাভের সঙ্গে বিচ্ছেদ বহুদিনের, বিগ বি-র পুত্রবধূকে আদর করে আবেগে ভাসলেন রেখা!
সম্প্রতি বোন জাহ্নবী কাপুরের সঙ্গে 'কফি উইথ করণ'-এ হাজির হন অর্জুন কাপুর। সেখানে হাজির হয়ে তিনি বলেন, ঈশানকে প্রায়শই তাঁর বোন জাহ্নবীর আশপাশে ঘোরাফেরা করতে দেখা যায়। যা নিয়ে ওই সময় হাসাহাসি হলেও, শাহিদ কাপুর বিষয়টি নিয়ে রেগে যান। এবং প্রকাশ্যেই অর্জুনের উপর ক্ষোভে ফেটে পড়েন। প্রসঙ্গত, ঈশান খটটরের সঙ্গে 'ধড়ক'-এ অভিনয় করে বলিউডে ডেবিউ করেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর।