শৌচালয়ে ঢুকতেই অদ্ভুত কাণ্ড! ভিডিয়ো পোস্ট করে ভূতের ভয়ের কথা জানালেন মীর

'গা ছমছমে' অভিজ্ঞতার মুখোমুখি হলেন অভিনেতা, সঞ্চালক তথা কৌতুকশিল্পী মীর আফসার আলি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 11, 2020, 09:20 PM IST
শৌচালয়ে ঢুকতেই অদ্ভুত কাণ্ড! ভিডিয়ো পোস্ট করে ভূতের ভয়ের কথা জানালেন মীর

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগে লন্ডনে 'স্বস্তিক সংকেত' ছবির শ্যুটিংয়ে গিয়ে ভূতেদের আস্তানায় গিয়ে পড়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। ইনস্টাগ্রামে সেই অভিজ্ঞতা শেয়ার করেছিলেন অভিনেতা। এবার খানিকটা একইরকম 'গা ছমছমে' অভিজ্ঞতার মুখোমুখি হলেন অভিনেতা, সঞ্চালক তথা কৌতুকশিল্পী মীর আফসার আলি।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন মীর। যেখানে দেখা যাচ্ছে, শৌচালয়ের আলোটা ক্রমাগত জ্বলছে আর নিভছে। ভিডিয়োতে মীর জানিয়েছেন, একটা জায়গায় শ্যুটিং করতে গিয়ে এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন তিনি। তাঁর পক্ষে সেখানে শৌচকর্ম করা সম্ভব হয়নি। কারণ, মীরের কথায়, আলোটা যেভাবে জ্বলছে-নিভছে তাতে যেকোনও কারোর সেখানে গিয়ে মনে হবে সামনে কিংবা পিছনে কেউ দাঁড়িয়ে রয়েছে। খুব সম্ভবত, বৈদ্যুতিন কোনও গোলযোগের কারণেই এমনটা হয়ে থাকতে পারে। তবে ক্রমাগত আলো জ্বলা-নেভায় খুব স্বাভাবিক ভাবে সকলের মনে যে ভয়টা তৈরি হবে, মীরেরও তাই হয়েছে। হ্যাঁ, ভূতের ভয়ের কথাই বলেছেন তিনি। আসলে ভূতে না বিশ্বাস থাকলেও যেকোনও গা ছমছমে জায়গায় ভূতের ভয় পাওয়াটা যেকোনও কারোর পক্ষে খুবই স্বাভাবিক।

আরও পড়ুন-কঙ্গনা রানাউতের ভাইয়ের মেহেন্দি অনুষ্ঠান শুরু, গর্জাস লুকে 'কুইন' 

ভিডিয়োটি শেয়ার করার পর, মজা করে ক্যাপশানে মীর লিখেছেন, 'যখন তাড়া করবে ভূতে, জল পাবে না ধুতে...কারণ আমি ভূতে বিশ্বাস করি না, ভূতের ভয়ে বিশ্বাস করি।''। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, অক্টোবর মাসের শুরুতে লন্ডনে শ্যুটিংয়ে গিয়ে ভূতেদের আস্তানায় গিয়ে হাজির হওয়া ও ভূত ধরিয়েদের কথা জানিয়েছিলেন রুদ্রনীল ঘোষ। ছবি শেয়ার করে রুদ্রনীল লিখেছিলেন, ''আগে শুনেছিলাম, ভিডিও দেখেছিলাম। এবার চাক্ষুস দেখলাম "ঘোস্ট হান্টার" মানে, ভূত ধরিয়েদের। এখন জানলাম যেখানে শুটিং করছি, সেটা আসলে ভূতেদের আস্তানা!!!!!!!!ওরা এসেছে ভূত ধরতে।''

আরও পড়ুন-লন্ডনে অজান্তেই ভূতেদের আস্তানায় গিয়ে পড়লেন, 'ভুতুড়ে' অভিজ্ঞতার কথা বললেন রুদ্রনীল