Lata Mangeshkar: সঙ্কটজনক লতা মঙ্গেশকর, রাখা হল ভেন্টিলেশনে

ভেন্টিলেটশনে রাখা হয়েছে সুর সম্রাজ্ঞীকে।

Updated By: Feb 5, 2022, 02:54 PM IST
Lata Mangeshkar: সঙ্কটজনক লতা মঙ্গেশকর, রাখা হল ভেন্টিলেশনে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সরস্বতী পুজোর দিনই আশঙ্কাজনক ভক্তদের কপালে চিন্তার ভাঁজ। ফের শারীরিক অবস্থার অবনতি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের(Lata Mangeshkar)। এএনআই-র অনুসারে, লতা মঙ্গেশকরের শরীরে ফের অবনতি। অবস্থা আশঙ্কাজনক। ভেন্টিলেটশনে দেওয়া হয়েছে সুর সম্রাজ্ঞীকে। আপাতত আইসিইউতেই ডাক্তারদের নজরদারিতে রয়েছেন তিনি।

চিকিৎসক প্রতীত সমদানির পর্যবেক্ষণে মুম্বইয়ের ব্রিচ ক্যন্ডি হাসপাতালে (Breach Candy Hospital)ভর্তি আছেন। তাঁরই অধীনে একটি বিশেষ মেডিক্যাল বোর্ড তৈরি করে চলছিল লতা মঙ্গেশকরের চিকিৎসা। এরই মাঝে আবারও অবস্থার অবনতি ঘটে লতা মঙ্গেশকরের। কোনও রকমের ঝুঁকি না নিয়েই তাঁকে তড়িঘড়ি ভেন্টিলেশনে দেওয়া হয় তাঁকে। 

আরও পড়ুন, Dev: বসন্তে বিয়ের "প্রজাপতি"! সরস্বতী পুজোয় প্রকাশ্যে পোস্ট দেবের

জানুয়ারির শুরুতেই করোনা রিপোর্ট পজিটিভ আসে লতার। তারপর মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। ৯ জানুয়ারি থেকে সেখানেই আছেন তিনি। তাঁর শরীরে সামান্য উন্নতির আভাস পাওয়া গিয়েছিল। তবে, আজকের পাওয়া খবর অনুযায়ী ফের পরিস্থিতি গুরুতর।  টানা ২০ দিনের বেশি সময় ধরে হাসপাতালে রয়েছেন লতা মঙ্গেশকর। কিন্তু তিন সপ্তাহ পার করেই আবারও বাড়ল উদ্বেগ।

৯২ বছর বয়সি গায়িকা লতা মঙ্গেশকর ১১ জানুয়ারি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। করোনার মৃদু উপসর্গ থাকলেও নিউমোনিয়ার কারণে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। আইসিইউতে রাখতে হয় গায়িকাকে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.