Dev: বসন্তে বিয়ের "প্রজাপতি"! সরস্বতী পুজোয় প্রকাশ্যে পোস্ট দেবের

সরস্বতী পুজোর সকালে প্রকাশ্যে আনলেন ছবির পোস্টার। 

Updated By: Feb 5, 2022, 01:46 PM IST
Dev:  বসন্তে বিয়ের "প্রজাপতি"! সরস্বতী পুজোয় প্রকাশ্যে পোস্ট দেবের
ফোটো- দেবের ইনস্টাগ্রাম সৌজন্যে

নিজস্ব প্রতিবেদন: আগেই জানিয়েছিলেন তাঁর আগামী ছবি ‘প্রজাপতি’র (Projapoti) নাম। সরস্বতী পুজোর সকালে প্রকাশ্যে আনলেন ছবির পোস্টার। করোনা আবহেই বক্সঅফিসে সফল প্রযোজক অভিনেতা দেব (Dev) ও পরিচালক অভিজিৎ সেন জুটির প্রথম ছবি টনিক। সমালোচক থেকে দর্শকের সকলেই একবাক্যে স্বীকার করেছেন 'টনিক' এবছরের অন্যতম সেরা পারিবারিক ছবি।  তারপরেই এই জুটির দ্বিতীয় ছবি 'প্রজাপতি'। 

এদিন টুইট করে প্রযোজক-অভিনেতা দেব লেখেন, ''বাঙালির Valentines Day - তে সারাদিন হোক মাতামাতি, খুব শীঘ্রই উড়বে আমাদের বিয়ের "প্রজাপতি" ।'' আগই জানিয়েছিলেন ২০২২ সালের ২৩ ডিসেম্বর মুক্তি পাবে 'প্রজাপতি' অর্থাৎ এই বছর প্রজাপতির সঙ্গে জন্মদিন সেলিব্রেট করবেন দেব। দেব জানিয়েছেন এটি তাঁর অন্যতম স্বপ্নের প্রজেক্ট। 

আরও পড়ুন, Sara Ali Khan: আচমকাই এক মহিলাকে ধাক্কা মেরে জলে ফেলে দিলেন সারা! ধিক্কার নেটমহলে

সরস্বতী পুজোর দিনে এমন উপহার পেয়ে স্বভাবতই খুশি নায়কের অনুরাগীরা। শুধু ছবির পোস্টারই নয়, খুব তাড়াতাড়ি মুক্তির অপেক্ষায় দেবের পরবর্তী ছবি কিশমিশ। এদিন রুক্মিণী ও তাঁর একটি ছবি পোস্ট করে সকলকে সরস্বতী পুজোর শুভেচ্ছাও জানিয়েছেন দেব। হলুদ রঙের পাঞ্জাবি ও হলুদ রঙের শাড়িতে বাসন্তী বন্দনায় সামিল দেব-রুক্মিণী। 

প্রসঙ্গত, ‘প্রজাপতি’র প্রযোজনাও করবেন অতনু রায়চৌধুরী। আপাতত রেইকি চলছে উত্তরবঙ্গে। অভিনেতার শেয়ার করা ছবি তো অন্তত সেই ইঙ্গিতই দিচ্ছে। একফ্রেমে ধরা দিলেন সিনেমার পরিচালক, প্রযোজক ও অভিনেতা তিনজনই। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.